দোহারে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত

দোহারে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
ঢাকা দোহারের নয়াবাড়িতে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ  অব্যাহত রহিয়াছে।
২৩ এপ্রিল রোজ শনিবার বিকেলে ও বাদ ইফতার  নয়াবাড়ি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঈদ সামগ্রী বিতরন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।
ঢাকার দোহার নবাবগঞ্জ  উপজেলায় কমপক্ষে (৫০০০)     পাঁচ হাজার নিম্ন আয়ের (পরিবার)মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করবেন ইতোমধ্যে ঘোষণা দেন  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।
তারই ধারাবাহিকতায়  শনিবার বিকেলে ও সন্ধ্যার পর থেকে রাত-৮টা পর্যন্ত উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের পৈত্রিক বাড়িতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ নিন্ম আয়ের মানুষের মাঝে প্রায় সাড়ে সাত শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।
জানা যায়, এবার রমজান মাস উপলক্ষে দোহার ও নবাবগঞ্জ উপজেলায় প্রায় সারে পাচঁ হাজার নিন্ম আয়ের পরিবারের মাঝে ২ কেজি পোলাউর চাউল,১ কেজি পিয়াজ,১ কেজি চিনি,১ কেজি ডাল,১ লিটার সয়াবিন তৈল ও ১ কেজি খেজুর, সেমাই,দুধ ও সাবান বিতরন করা হচ্ছে।
ওইসব সামগ্রী নিম্ন আয়ের মানুষের হাতে দিতে পেরে গর্ব করে বীরমুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের সহসভাপতি মোল্লা মোঃ হাবিবুর রহমান  উল্লেখ্য করে বলেন, ঈদ ছাড়া ও  (কোভিট-১৯)করোনাকালেও দোহার ও নবাবগঞ্জ উপজেলায় নিন্ম আয়ের মানুষের মাঝে বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের উদ্যেগে সাড়ে আট হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী তুলে দেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও মানবতার ফেরীওয়ালা খ্যাত ওই নেতা  নির্মল রঞ্জন গুহ।
ঈদ উপহার সামগ্রী বিতরনকালে তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথেই আমাদের পথচলা! শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবকলীগ অসহায়-মানুষের সেবায় নিয়োজিত আছে! এ সময়ে তিনি সকল নেতাকর্মীকে মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকার আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি দেশের জন্য কাজ করেন, মানুষের জন্য কাজ করেন। তিনি শুধু আওয়ামীলীগের জন্য কাজ করেন না! দুঃসময়ে যে নেতা মানুষের পাশে থাকবে দেশের জনগন সেই নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই মনে রাখবে। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদেরকে এখন জনগণের পাশে দেখা যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার লোকজনই জনগনের পাশে আছে এবং আগামীতেও থাকবেন।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান তৈয়বুর রহমান,নয়াবাড়ি ইঊনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা.বিল্লাল হোসেন ,সাধারন-সম্পাদক মো.শহীদ মিয়া,নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বিশ্বজিত গুহ টুটুল, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব বেপারি, সহ-সভাপতি মাজহারুল ইসলাম রাকিব,মো. শফিক আহম্মেদ তালুকদার, প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন