ফাঁকা ঢাকায় বাসা থেকে ৩৭ ভরি স্বর্ণালঙ্কার চুরি

ফাঁকা ঢাকায় বাসা থেকে ৩৭ ভরি স্বর্ণালঙ্কার চুরি

ঈদের ছুটিতে ফাঁকা রাজধানীতে আবারও ঘটল দুর্ধর্ষ চুরির ঘটনা। রাজধানীর মোহাম্মদপুর এলাকার একটি খালি বাসায় চুরির ঘটনায় ৩৭ ভরি স্বর্ণালঙ্কার ও দুটি ল্যাপটপ লুট হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। শনিবার (৩০ এপ্রিল) রাতে এ ঘটনায় বাসার গৃহকর্তা মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় সন্দেহজনক আসামিদের গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- বাসার গৃহকর্মী পারভীন আক্তার এবং ভবনের দুই নিরাপত্তারক্ষী শহীদুল ও দেলওয়ার।

রোববার (১ মে) মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল লফিত বলেন, শুক্রবার সন্ধ্যা ৭-৮টার দিকে বাসায় কেউ ছিল না। এ সময় চোররা বাসার গ্রিল কেটে এ ঘটনা ঘটায়। এ ঘটনায় গতকাল একটি মামলা হয়েছে। আমরা তিন জনকে সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেপ্তার করেছি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তারা এই চুরির ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

এ বিষয়ে বাসার গৃহকর্তা ইমামুল আরাফাত জানান, ঈদের ছুটিতে আমার স্ত্রী যশোর যাচ্ছিল। আমি তাকে বিমানবন্দরে দিয়ে একটি ইফতারের দাওয়াতে যাই। দাওয়াত শেষে বাসায় এসে দেখি দরজা বন্ধ। পরে বাড়ির মালিক ও দারোয়ানকে নিয়ে দেখি বাসার গ্রিল কেটে ঘরে চুরি হয়েছে। বাসার আলমারি ভেঙে সর্বমোট ৩৭ ভরি স্বর্ণালঙ্কার ও দুটি ল্যাপটপ লুট হয়েছে। স্বর্ণালঙ্কারের আনুমানিক বাজারমূল্য ২৬ লাখ টাকা। এছাড়া নগদ ২ লাখ টাকা নিয়ে যাওয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন