পিছিয়ে গেল সালমানের সিনেমা মুক্তির তারিখ

পিছিয়ে গেল সালমানের সিনেমা মুক্তির তারিখ

বলিউড সুপারস্টার সালমান খানকে বড় পর্দায় দেখতে তার ভক্ত-অনুসারীরা সর্বদা মুখিয়ে থাকেন। সাম্প্রতিককালে হিন্দি সিনেমার কপালে শনির দশা স্পষ্ট। বলিউডের কোনো সিনেমাই বক্স অফিসে সুবিধা করতে পারছে না। ‘মরার ওপর খাঁড়ার ঘা’— হিসেবে এ বছর কোনো সিনেমাই মুক্তি পাচ্ছে না ‘ভাইজান’-এর।

চলতি বছর ৩০ ডিসেম্বর এই অভিনেতার ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তির কথা থাকলেও পিছিয়ে গেল মুক্তির তারিখ। আসবে ২০২৩ সালের ঈদে।

২০০৯ সাল। ‘ওয়ান্টেড’ দিয়ে শুরু। এরপর প্রতিবছর ঈদে সালমান নিয়ে এসেছেন নতুন সিনেমা। ঈদ এলেই তিনি আসবেন এ যেন অলিখিত নিয়মে রূপ নিয়েছিল। মাঝখানে করোনা মহামারির কারণে এর ব্যত্যয় ঘটে। অতিমারির কারণে, ২০২০ সালের ঈদে ‘রাধে’ প্রেক্ষাগৃহে আসার কথা থাকলেও আসেনি। আসে পরের বছর, তাও ওটিটি প্ল্যাটফর্মে।

শোনা যাচ্ছে, আগামী বছর ডাবল ধামাকা নিয়ে হাজির হবেন সালমান। ২০২৩ সালের ঈদ ও দিওয়ালি উপলক্ষ্যে যথাক্রমে মুক্তি পাবে তার বিগ বাজেটের দুই সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ ও ‘টাইগার ৩’।

শনিবার (১৫ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমা মুক্তির নতুন তারিখ ঘোষণা করেন সালমান। নতুন তারিখ জানিয়ে এই অভিনেতা টুইটার হ্যান্ডেলে লেখেন, “এবার, ২০২৩-এর দিওয়ালিতে আসবে ‘টাইগার ৩’। ঈদে আসবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। চলো, সিনেমা দুটির সঙ্গে ঈদ ও দিওয়ালি উপভোগ করি।’

উল্লেখ্য, যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’ সিনেমাতে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এতে গুপ্তচর ‘পাঠান’ চরিত্রে ক্যামিও করবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ভিলেন চরিত্রে থাকবেন ইমরান হাশমি।

 

আপনি আরও পড়তে পারেন