এবার প্লেব্যাকে অভিষেক হলো জেসির

এবার প্লেব্যাকে অভিষেক হলো জেসির

আরটিভি আয়োজিত ‘বাংলার গায়েন’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পরিচিত লাভ করেন খুলনার মেয়ে জেসি মোশাররফ। ২০২০ সালের সেই প্রতিযোগিতায় শীর্ষ দশে জায়গা করে নেওয়ার পাশাপাশি দারুণ গায়কী দিয়ে সংগীতপ্রেমীদের মনেও জায়গা করে নেন এই গায়িকা।

এরপর আরটিভি আয়োজিত ‘স্টুডিও বাংলার গায়েন’ প্ল্যাটফর্মে গান করার সুযোগ পান জেসি। সেখানে তার গাওয়া একাধিক গান প্রশংসা কুড়ায়। এছাড়া আরও কিছু গানে শোনা গেছে তার কণ্ঠ।

এবার প্লেব্যাকে অভিষেক হলো জেসির। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস প্রযোজিত ও অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’র একটি গানে কণ্ঠ দিয়েছেন জেসি। গানটির কথা লিখেছেন সিনেমার পরিচালক বন্ধন বিশ্বাস। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা।

জেসি ছাড়াও গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘বাংলার গায়েন’ খ্যাত আরও দুই শিল্পী রাসেল ও সেতু। তাদেরও এটি প্রথম প্লেব্যাক।

প্রথম প্লেব্যাকের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত জেসি। বলেন, ‘এত অল্প সময়ের মধ্যে সিনেমায় গান করার সুযোগ পাবো ভাবিনি। রেকর্ডিংয়ের অভিজ্ঞতা দারুণ ছিলো। সবচেয়ে বড় কথা আমার প্রিয় সুরকারদের একজন শ্রদ্ধেয় ইমন সাহা স্যারের গানটি বানিয়েছেন। আশাকরি দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।’

উল্লেখ্য, গত বছর বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ নিয়ে এসএসসি পাস করেছেন জেসি। বর্তমানে খুলনা সরকারি গার্লস কলেজে পড়ছেন তিনি। পড়াশোনার পাশাপাশিই সময় দিচ্ছেন গানে। লোক গান গাইতেই বেশি পছন্দ করেন তিনি।

 

আপনি আরও পড়তে পারেন