আমন্ত্রণ ছাড়াই বিয়ের অনুষ্ঠানে হাজির জয়া আহসান!

আমন্ত্রণ ছাড়াই বিয়ের অনুষ্ঠানে হাজির জয়া আহসান!

আপনার মাথায় কি বিয়ের পরিকল্পনা ঘুরছে? যদি এমন হয় আপনার বিয়ের অনুষ্ঠানে হঠাৎ আমন্ত্রণ ছাড়াই অতিথি হয়েছেন জয়া আহসান? তাহলে কি করবেন বলুন তো?

গত কয়েকদিনে ঢাকার একাধিক বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি ঢাকার একটি কনভেনশন সেন্টারে চলছিল ফয়সাল-আফরোজা নামে এক নবদম্পতির বিয়ের আয়োজন। আর হুট করেই সেখানে হাজির হলেন জয়া আহসান। কোনো ঘোষণা ছাড়াই হঠাৎ প্রিয় অভিনেত্রীকে দেখে অবাক হয়ে যান উপস্থিত সবাই। নিজ চোখে তা বিশ্বাস করাটাই ছিল যেন এক স্বপ্নের মতো!

প্রথমে আফরোজাও ভাবতে পারেননি যে তার বিয়েতে হাজির হয়েছেন তারই পছন্দের অভিনেত্রী। তিনি বলেন, বিশ্বাসই হচ্ছে না! আমার বিয়েতে জয়া আহসান! এই অভিজ্ঞতা আমার আজীবন মনে থাকবে।

ঢাকার বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে গত কয়েক সপ্তাহে জয়া আহসানকে দেখা যাচ্ছে। কিন্তু কেনই বা তিনি এইভাবে চলে যাচ্ছেন বিয়ের অনুষ্ঠানে? তাও আবার কোনো আমন্ত্রণ ছাড়াই? তবে এর পিছনে একটি কারণ আছে। সম্প্রতি বার্জার ‘লাক্সারি সিল্কের’ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন জয়া। এই প্রতিষ্ঠানের প্রচারের একটি ক্যাম্পেইনের অংশ হিসেবে বিয়ে বাড়ি গিয়ে হাজির হচ্ছেন তিনি। ক্যাম্পেইনের নাম ‘ওয়েডিং ক্রাশ’।

বিয়ে বাড়িতে এইভাবে চলে যাওয়াটাকে রীতিমত উপভোগ করছেন জয়া আহসান। তিনি বলেন, বিয়ের অনুষ্ঠানে যেতে কার না ভালো লাগে! আমি প্রথমবারের মতো ‘ওয়েডিং ক্রাশ’ করছি! জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাওয়া নবদম্পতির সঙ্গে দেখা করার সুযোগ তৈরি করে দেওয়া এই ক্যাম্পেইন আমার দারুণ লেগেছে।

 

আপনি আরও পড়তে পারেন