সাধারণ যাত্রীদের সঙ্গে দীপিকা

সাধারণ যাত্রীদের সঙ্গে দীপিকা

বলিউডের ‘রানি’ তিনি। বলিউডে সর্বোচ্চ আয় করা নায়িকাদের তালিকায় উপরের দিকেই থাকে তার নাম। অথচ খুব সাধাসিধে জীবনযাপনে অভ্যস্ত তিনি। ব্যাংকে হাজার হাজার কোটি টাকা থাকলেও বিমানে বিজনেস ক্লাসের টিকিট না কেটে ইকোনমি ক্লাসে চড়লেন দীপিকা পাডুকোন।

ইকোনমি ক্লাসে দীপিকার সফরে অবাক তার সহযাত্রীরাও। প্রথমে বিশ্বাসই হয়নি তাদের। দীপিকাও প্রথমে টের পেতে দেননি কিছু। আর পাঁচজনের মতোই মাথায় টুপি পরে বিমান সফর করছিলেন। ভ্রমণের সময়ে শৌচালয়ে যাওয়ার জন্য উঠতে হয় তাকে। সঙ্গে ছিলেন তার বিশ্বস্ত দেহরক্ষী জালাল। আর তখনই যাত্রীদের নজর যায় তার দিকে।

চতুর্দিকে শুরু হয় ফিসফাস। অবশ্য কোনোদিকে তাকাননি দীপিকা। তিনি সোজা চলে যান শৌচালয়ে। উচ্চাসনেও থেকেও তার সাধারণ জীবন যাপন বেজায় পছন্দ হয়েছে নেটিজেনদের। মিলেছে প্রশংসা।

বিমানের ইকোনমি ক্লাসে দীপিকা পাড়ুকোন, ভক্তের ডাকে  নীরব নায়িকা
দীপিকা পাড়ুকোন || দৈনিক আগামীর সময়

গত মাসেই মুক্তি পেয়েছে তার ও শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’। যদিও এই সিনেমা নিয়ে জল কম ঘোলা হয়নি। সিনেমার প্রথম গান ‘বেশরম রঙ’ মুক্তি পেতেই বিতর্ক শুরু হয়। অভিনেত্রী দীপিকার গেরুয়া রঙের একটি বিকিনি পরিহিত দৃশ্য নিয়ে আপত্তি তোলা হয়।

জায়গায় জায়গায় এই দৃশ্য বাদ দেওয়ার দাবিতে বিক্ষোভও শুরু হয়। বিতর্কে রং লাগে রাজনীতিরও। গেরুয়া রঙের বিকিনি পরার কারণে ক্ষমা চাইতে হবে, এমন দাবি জানান বেশ কয়েকজন বিজেপি নেতা। যদিও বিজেপির জাতীয় কার্যনির্বাহী বৈঠকে দলীয় নেতাদের সিনেমা নিয়ে ‘অহেতুক ও অপ্রয়োজনীয় মন্তব্য’ করা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এরপর থেকে বয়কট ট্রেন্ড কিছুটা সামলানো গেলেও ‘পাঠান’-এর ভবিষ্যৎ যে কী হবে তা নিয়ে সন্দিহান ছিলেন সবাই। তবে মুক্তির পেতে সব বিতর্ক ছাপিয়ে সুপারহিট সিনেমাটি। ইতোমধ্যে ১২৪৯ কোটি টাকা আয় করেছে পাঠান।

 

আপনি আরও পড়তে পারেন