কোয়েল মল্লিক মিনি ড্রেসে প্রশংসায় ভাসলেন !

কোয়েল মল্লিক মিনি ড্রেসে প্রশংসায় ভাসলেন !

সম্প্রতি ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মিনি ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন। এ ড্রেসে কে বলবে কোয়েলের বয়স ৪০ ছুঁয়েছে! ফটোশুটের এ পোস্ট দেখে অনেকেই চমকে উঠেছেন! এমনকি এতে কমেন্ট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। কেমন ছিল কোয়েলের সাজ? দেখে নেওয়া যাক!

যে অভিনেত্রী শাড়িতে সবাইকে চমকে দিতে পারেন, সে যে পশ্চিমা পোশাকেও অপরূপ সাজে ধরা দিতে পারেন, তা আবারও প্রমাণ করে দিয়েছেন এ অভিনেত্রী। কোয়েলের এ ড্রেসটি ছিল থাই লেন্থ। ড্রেসটি বডিফিট প্যাটার্নে রাখা হয়েছিল। ছোট্ট বডিকন ড্রেসেকোয়েলের কার্ভলাইন হাইলাইট হয়েছিল। যার ফলে অভিনেত্রীর টোনড ফিগারকে কমপ্লিমেন্ট দিয়েছিল। দুর্দান্ত দেখাচ্ছিল তাকে।

কোয়েল মল্লিক মিনি ড্রেসে প্রশংসায় ভাসলেন !
ছবি :ইনস্টাগ্রাম || কোয়েল মল্লিক || দৈনিক আগামীর সময়

ইনস্টাগ্রামে অনুরাগীদের কমেন্টে কোয়েল ভালোবাসাও পেয়েছেন প্রচুর! তাদের পাশাপাশি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত কমেন্ট করেছেন, স্টানিং!

জানা গেছে, ড্রেসটি ১০০ শতাংশ পলিএস্টার ফ্যাব্রিক দিয়ে তৈরি। এমনকি ড্রেসের লাইনিনিও পলিএস্টার দিয়ে তৈরি করা হয়েছে। কোয়েলের ড্রেসটির নেকলাইন ছিল স্ট্রেট। অফ শোল্ডার প্যাটার্ন রাখা হয়েছিল। লো কাট স্ট্রেট নেকলাইনটি কোয়েলের সৌন্দর্যকে অন্য মাত্রা দিয়েছিল। তার গলা এবং কাঁধের অংশ বেশ হাইলাইট ছিল। ড্রেসটিকে বডিফিট প্যাটার্নে রাখার জন্যে এর বাঁপাশে জিপ যোগ করা হয়েছিল।

এছাড়া ড্রেসের সামনের দিকে একটি অ্যাবস্ট্রাক্ট ফ্লোরাল মোটিফ দেওয়া হয়েছিল। বাস্ট এবং ওয়েস্ট এরিয়া জুড়ে এ থ্রিডি অ্যাবস্ট্রাক ফ্লোরাল মোটিফ ছিল। এ অ্যাবস্ট্রাক্ট থ্রিডি মোটিফ ড্রেসটিকে দিয়েছিল অন্যরকম ছোঁয়া। এটিও পলিএস্টারেই তৈরি করা হয়েছিল। কোয়েলের এ লুকটি স্টাইল করেছিলেন তন্বী শাহ।

 

আপনি আরও পড়তে পারেন