সালমানের গান ভালো লাগেঃ অরিজিৎ

সালমানের গান ভালো লাগেঃ অরিজিৎ

বলিউড ভাইজান সালমান খান ও সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের দ্বন্দের কথা কারো অজানা নয়। ২০১৪ সালের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থাপনা করছিলেন সালমান। যেখানে পুরস্কার পেয়েছিলেন অরিজিৎ।

রেকর্ডিং থেকে সরাসরি হাজির হওয়ায় খুব সাধারণ পোশাকে চপ্পল পরে অ্যাওয়ার্ড নিতে মঞ্চে উঠেছিলেন অরিজিৎ। এসময়ে সালমান খোঁচা মেরে বলেন, ‘আপনি পুরস্কার পেয়েছেন!’ উত্তরে অরিজিৎ বলেন, ‘আপনারাই তো শুইয়ে দিলেন।’ এই রসিকতা ভালো লাগেনি সালমানের। এরপর অরিজিৎ-এর রেকর্ড করা গান সালমানের ছবি থেকে বাদ পড়ে।

এরপর থেকেই দুইজনের মধ্যে দ্বন্দের শুরু। যদিও এ ঘটনার পরে সালমানের কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করেছিলেন অরিজিৎ। কিন্তু সালমান সেই সুযোগ আর দেননি সংগীত তারকাকে।

এ ঘটনার পর সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওকে কেন্দ্র করে ফের ‘অরিজিৎ-সালমান বিতর্ক’ সামনে চলে এসেছে।

যেখানে অরিজিৎকে বলতে শোনা গেছে, ‘অনেক ভালো শিল্পীই অটো টিউন নির্ভর, কারণ অনেক বেসুরো শিল্পীরা এখন প্রচুর গান করছেন।’

এরপর অরিজিৎ বলেন, ‘অভিনয় শিল্পীরাও অটো-টিউন ব্যবহার করেন। যেমন সালমান গেয়েছেন, অক্ষয় গেয়েছেন। যদিও শুনতে ভালো লেগেছে।’ এসময়ে উপস্থিতরা হাসতে থাকেন। তখন অরিজিৎ বলেন, ‘আমার ভালো লাগে। শুনতে সুন্দর।’

অরিজিৎ-এর এই মন্তব্যর পরেই অনেকেই তাদের দুজনের মধ্যকার সম্পর্ক নিয়ে ফের প্রশ্ন তুলেছেন। কেউ সালমানকে দোষারোপ করেছেন। আবার কেউ অরিজিৎ-এর প্রশংসা করেছেন।

বলিউড ভাইজান সালমান খান ও সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের দ্বন্দের কথা কারো অজানা নয়।  ২০১৪ সালের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থাপনা করছিলেন সালমান। যেখানে পুরস্কার পেয়েছিলেন অরিজিৎ।

 

আপনি আরও পড়তে পারেন