বিয়ে মানেই খেলা: সিদ্ধার্থ

বিয়ে মানেই খেলা: সিদ্ধার্থ

প্রেমপর্ব চুকিয়ে গেল ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বিয়ের পর থেকে কর্মব্যস্ততার কারণে মধুচন্দ্রিমায় যাওয়ারও সময় পাননি তারা।

রোহিত শেঠি পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং শেষ করেছেন সিদ্ধার্থ। অন্যদিকে কিয়ারা ব্যস্ত ছিলেন তার ছবি ‘সত্য প্রেম কি কথা’-র প্রচার নিয়ে। দেখতে দেখতে পাঁচ মাসে তাদের দাম্পত্য জীবন। এই কয়েক মাসে বিবাহিত জীবন সম্পর্কে নিজের উপলব্ধি জানিয়েছেন অভিনেতা।

সম্প্রতি মুম্বাইয়ে এক অনুষ্ঠানে অভিনেতাকে কিয়ারা সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, কিয়ারা তার জীবনের অমূল্য সম্পদ। কিন্তু কেমন চলছে বিবাহিত জীবন– এ প্রসঙ্গে অভিনেতার ভাষ্য, বিয়েটা একটা খেলার মতো, আর আমি প্রস্তুত সেটার জন্য। আসলে আমাদের সম্পর্কে কোনো ‘আমি’ নেই, ‘আমরা’ রয়েছি।

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’ ছবিটি। কিয়ারা এই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির সাফল্য উদযাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থও। সেখানেই আলাপ হয় দু’জনের।

সেই পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব হলেও সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। তাদের সম্পর্ক গড়ে ওঠার ক্ষেত্রে বিরাট ভূমিকা পালন করেছেন প্রযোজক-পরিচালক করণ জোহর। দিন কয়েক আগে অবশ্য শোনা যায়, কিয়ারা নাকি সন্তানসম্ভবা। তবে সেটা যে নিছক গুজব ছিল, তা স্পষ্ট করেছেন অভিনেত্রী।

 

আপনি আরও পড়তে পারেন