দেবের প্রশংসায় অরিজিৎ সিং

ভারতের স্বাধীনতা আন্দোলনের এক অকুতোভয় সৈনিক যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়। কথায় আছে, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই বাঘ মেরেছিলেন। সেই কারণেই তাকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন বিপ্লবীর চরিত্রকে সামনে নিয়ে আসছেন দেব। তাই অভিনেতা ও প্রযোজকের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অরিজিৎ সিং। শেয়ার করেছেন সিনেমার টিজারও।

অরিজিৎ তার ফেসবুকে সিনেমার টিজার শেয়ার করে লেখেন, ‘স্বাধীনতার জন্য যিনি নিজের প্রাণ দিয়েছিলেন, সেই মহান স্বাধীনতা সংগ্রামীর অজানা কাহিনীর সাক্ষী থাকুন। দেব আর প্রযোজনা সংস্থাকে অনেক ধন্যবাদ ‘বাঘাযতীন’-এর কাহিনী সবার সামনে নিয়ে আসার সাহস দেখানোর জন্য। সবার কাছে আমার আবেদন, দয়া করে এ সিনেমাকে সাপোর্ট করবেন আর এ ফরগটেন হিরোদের সম্মান জানাবেন।’

‘যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫তম স্বাধীনতার এ মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর– বাঘাযতীন।’ ক্যাপশনে একথা লিখেই সিনেমার প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছিল। তারপর সাধুর বেশে ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন। স্বাধীনতা দিবসের আগের দিন সিনেমার বাংলা টিজার মুক্তি পায়। হিন্দি টিজার মুক্তি পায় স্বাধীনতা দিবসে। অরুণ রায় পরিচালিত এ সিনেমাটি আগামী ১৯ অক্টোবর বাংলা ও হিন্দি দুই ভাষাতেই মুক্তি পাবে।

আপনি আরও পড়তে পারেন