‘দরদ’ ট্রেলার: ২৪ ঘণ্টায় ১৭ হাজার রেজিস্ট্রেশন

‘দরদ’ ট্রেলার: ২৪ ঘণ্টায় ১৭ হাজার রেজিস্ট্রেশন

শাকিব খানের ‘দরদ’ ছবির ট্রেলার প্রকাশ নিয়ে ভিন্ন রকম আয়োজনের কথা আগেই ঘোষণা করেছিলেন নির্মাতা অনন্য মামুন। জানিয়েছিলেন সে এক মহা কর্মযজ্ঞ হবে। শাকিবিয়ানদের উপস্থিতিতে উন্মোচন করা হবে ট্রেলার। তবে সে আয়োজনে অংশ নিতে করতে হবে রেজিস্ট্রেশন।

এ কথা শুনতেই হুড়োহুড়ি পড়ে যায় শাকিব ভক্তদের মধ্যে। বৃহস্পতিবার নিবন্ধন শুরু হতেই একের পর এক নাম লেখাতে থাকেন তারা। ফলে ২৪ ঘণ্টায় অনলাইনে জমা পড়ে ১৭ হাজার রেজিস্ট্রেশন। সামাজিক মাধ্যমে এ কথা অনন্য মামুন নিজেই জানিয়েছেন।

 

গতকাল শুক্রবার নিজের ফেসবুকে একটি পোস্ট দেন মামুন। সেখানে লেখেন, ‘দরদ’ এর ট্রেলার উন্মোচনে অংশ নিতে একদিনেই রেজিস্ট্রেশন করল ১৭ হাজার শাকিব ভক্ত। আগামীকাল থেকে বন্ধ করতে হবে এত ভালোবাসা কোথায় রাখব!
প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’ মুক্তি উপলক্ষে ট্রেলার লঞ্চিং অনুষ্ঠান হবে আগামি ফেব্রুয়ারিতে। ওই দিনই রিলিজ ডেট ঘোষণা করা হবে বলেও জানান মামুন

 

এদিন শাকিব খান ও ছবির বলিউড নায়কা সোনাল চৌহান উপস্থিত থাকবেন উল্লেখ করে মামুন বলেন, ‘ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে শাকিব খান, নায়িকা সোনাল চৌহানসহ ছবির অন্যান্য কলাকুশলী ও শিল্পীরা উপস্থিত থাকবেন। এছাড়া আমরা যে কোনো একটি বড় স্টেডিয়ামে শাকিব খানের ফ্যান ও সিনেপ্রেমীদের নিয়ে এই আয়োজন করবো। লাইভ অনুষ্ঠানে ট্রেলার লঞ্চিং হবে।’

সাইকো থ্রিলার রোমান্টিক ধাঁচের ছবি হবে ‘দরদ’। এতে শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করেছেন  শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। ছবিটি প্রযোজনার দায়িত্বে আছে পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।  বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— ছয়টি ভাষায় মুক্তি পাবে ছবিটি।

 

আপনি আরও পড়তে পারেন