১২৩ দিন পর অনুশীলনে নেইমার

১২৩ দিন পর অনুশীলনে নেইমার

ব্রাজিলিয়ান এই সুপারস্টারের সঙ্গে ইনজুরি ওতপ্রোতভাবে জড়িত। ক্যারিয়ারের লম্বা একটা সময় ইনজুরিতেই কাটাতে হয়েছে নেইমারকে। ব্রাজিলিয়ান এই ফুটবলার অনেকটা ঝুঁকি নিয়েই খেলেন মাঠে। প্রায় সময়েই প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে ড্রিবলিংকে কৌশল হিসেবে কাজে লাগাতে চান নেইমার। আর এই কারণেই মূলত ফুটবল ক্যারিয়ারের বড় একটি সময় ইনজুরিতেই কেটেছে নেইমারের।

ইনজুরিতে পড়ে দীর্ঘ ৪ মাস মাঠের বাইরে থাকার পর অনুশীলনে ফিরেছেন আল হিলালের ব্রাজিলিয়ান তারকা নেইমার। অনুশীলনে ফিরে ক্লাব সতীর্থদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন নেইমার। এমন সময় তার বেশ কিছু ছবি তোলা হয় এবং সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ক্লাব আল হিলালে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা ছবিগুলো মুহুর্তেই ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ছবিতে নেইমারকে দেখে বোঝা যায়, তার ওজন বেড়ে গেছে। এতে আল হিলাল ভক্তরা প্রতিক্রিয়াও জানান। নেইমারের বাড়তি ওজনের কারণে, তাকে খোঁচাও দিয়েছেন সৌদি প্রো লিগের ক্লাবটির সমর্থকরা।

যদিও অন্য আরেকটি ছবিতে দেখা যায়, নেইমারের ওজন ঠিকই আছে। সত্যিকারই যদি তার ওজন বেড়েই থাকে, তবু স্বাভাবিক অবস্থায় ফিরতে তাকে ওজন কমাতে হবে না।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের ৪৪তম মিনিটে চোট পান নেইমার। উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ের এক পর্যায়ে ধাক্কা খেয়ে পড়ে যান নেইমার। ব্যথায় মাঠে শুয়েই কাতরাতে থাকেন তিনি। মাঠে প্রাথমিক চিকিৎসা দিলেও তাতে কোনো লাভ হয়নি। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন নেইমার।

আপনি আরও পড়তে পারেন