শাকিবের অভিনয় নিয়ে প্রশ্ন তুললেন টলিউড প্রযোজক

শাকিবের অভিনয় নিয়ে প্রশ্ন তুললেন টলিউড প্রযোজক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সমসাময়িক সময়ে তাকে টেক্কা দেওয়ার মতো কোনো নায়ক নেই ঢালিউডে। শাকিবের সিনেমা মানেই যেন প্রেক্ষাগৃহে দর্শকের ঢল। তবুও কিনা সেই নায়ককে নিয়েই প্রশ্ন তুললেন টলিউডের প্রযোজক রানা সরকার।

ওপার বাংলার একাধিক সিনেমার এই প্রযোজক মনে করেন, সুপারস্টার হিসেবে শাকিব জনপ্রিয় হলেও অভিনয়ে তিনি খুব ভালো নন। সম্প্রতি দেশের একটি টেলিভিশন চ্যানলকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেন তিনি।

রানা সরকার বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় ভালো নয়।’

বাংলাদেশ-ভারতের বেশ কিছু যৌথ প্রযোজনায় সিনেমায় শাকিবকে দেখা গেলেও পশ্চিমবঙ্গের হলগুলো এই নায়কের সিনেমায় অতটা আগ্রহী নয় বলে মন্তব্য করেন রানা সরকার। তিনি বলেন, ‘শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।’

এই প্রযোজকের মতে, শাকিব খান সুপারস্টার ঠিকই, কিন্তু তিনি যদি অভিনয়ের দিকে আরও মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো!

এদিকে রানা সরকারের এমন মন্তব্য ভালোভাবে নেননি শাকিব ভক্তরা। তাদের মন্তব্য- শুধু শাকিব নয়, এরকম আগেও বহু নায়কদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন এই প্রযোজক।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের নায়কদের নিয়েও প্রায় সময় কটাক্ষ করেন প্রযোজক রানা সরকার। প্রশ্ন তোলেন তাদের অভিনয় পারা না–পারা ও নানা দুর্বলতা নিয়ে। এবার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়-দক্ষতা নিয়েও প্রশ্ন তুললেন এই প্রযোজক।

 

আপনি আরও পড়তে পারেন