চুরি ও যৌতুক মামলার ৫ আসামী গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ

চুরি ও যৌতুক মামলার ৫ আসামী গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ
হুমায়ূন কবীর ফরীদি জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর নৌকা, গরু চুরি ও যৌতুক মামলার আসামী সহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, ১০ ই সেপ্টেম্বর রোজ শুক্রবার দিবাগত রাতে চুরি করা একটি মাছ ধরার নৌকা দিরাইয়ে বিক্রির সময় স্থানীয়রা জগন্নাথপুর উপজেলার সামছুল ইসলাম (৩৫),রহিত মিয়া(৩০) ও সুহেল আহমেদ (২২) নামক তিন জনকে আটক করে জগন্নাথপুর থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে উল্লেখিত চোরদের গ্রেপ্তার করার পাশাপাশি চুরি হওয়া নৌকাটি জব্দ করেছেন।এ বিষয়ে জগন্নাথপুর থানায় চুরির মামলা দায়ের হয়েছে।
অপরদিকে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এক দল পুলিশ একই রাতে বিশেষ অভিযান পরিচালনা করে গরু চুরি মামলার আসামী জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত  হাড়গ্রাম নিবাসী নোয়াব আলীর ছেলে মানিক মিয়া (৩৫) ও যৌতুক মামলার আসামী উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত ফতেপুর গ্রাম নিবাসী মৃত কামাল মিয়ার ছেলে বাবুল মিয়া(৪০)কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই শফিকুল ইসলাম বলেন, পৃথক অভিযানে গ্রেপ্তারকৃত ৫ আসামীকে আজ ১১ ই সেপ্টেম্বর সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন