brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

নিজের মৃত্যুর ‘খবর’ শুনেছেন ওবায়দুল কাদের

নিজের মৃত্যুর ‘খবর’ শুনেছেন ওবায়দুল কাদের

সোশাল মিডিয়ায় নিজের মৃত্যুর গুজব শোনার কথা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তিনি এসব বিষয়কে পাত্তা দিতে চাইছেন না।

রোববার ঢাকার তেজগাঁওয়ে সড়ক ভবনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের পরিচালনা পর্ষদের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

অপপ্রচারকারীরা মৃত্যুর মতো বিষয়কে নিয়েও গুজব ছড়াচ্ছে উল্লেখ করে হাসতে হাসতে তিনি বলেন, মৃত্যু সংবাদ নিয়েও যে…বসুরহাটে কলেজ ময়দানে জানাজাও হয়েছে, আমি শুনলাম। জানাজা হয়েছে, তার পরে আমার গ্রামের বাড়িতে কবর দিছে।

তিনি বলেন, শোনেন এসব প্রশ্ন করে লাভ নাই। এসব বিষয়গুলা খুবই নোংরামি। এই নোংরা রাজনীতি যারা করে…কুকুরের কাজ ককুর করেছে, কামড় দিয়েছে পায়; তাই বলে কুকুরকে কামড়ানো কি মানুষের শোভা পায়?

ডিজিটাল নিরাপত্তা আইনে গুজব রটনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন কি না, এ প্রশ্নের উত্তরে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বলেন, দেখুন এসব বিষয়গুলা আমি পাত্তা দেই না। আমি এগুলা কোনো গুরুত্ব দেই না। এই নোংরামিগুলো সবাইকে নিয়ে করা হচ্ছে।

কাদের বলেন, প্রাইম মিনিস্টারকে নিয়ে যা করছে, সেই তুলনায় এটা কিছুই না। মন্ত্রীদের নিয়ে যা হচ্ছে, এটা তো অবিরাম চলছে; আর যারা ভালো কাজ করে তাদেরটা আরও বেশি করছে।

 

Related posts