দোহারে বাবুমিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে অটোরিকশা বিতরণ

দোহারে বাবুমিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে অটোরিকশা বিতরণ
সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলায় বাবু মিয়া -বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে রোমান মিয়ার নিজস্ব অর্থায়নে দোহার ও নবাবগঞ্জের হতদরিদ্র পরিবারের মাঝে অটোরিকশা বিতরণ  করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার কাঠালীঘাটা মাসুম মিয়ার নিজ বাড়িতে হতদরিদ্র সুবিধা বঞ্চিত ২০ টি পরিবারের মাঝে এ অটোরিকশা বিতরণ করা হয়।
বাবু মিয়া বেগম রোকিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি রোমান মিয়ার ভার্চুয়ালীর মাধ্যমে সভাপতিত্বে ও কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া ভার্চুয়ালীর মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন।
কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর রশিদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের আর্ন্তজাতিক উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একলাল উদ্দিন আহমেদ, দোহার পৌরসভার যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, পৌরসভা কাউন্সিলর  মো,আলমগীর মুবিন চৌধুরী, শওকত হোসেন বেপারী, পাপেল মাহমুদ নিজাম, পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর ইসরাত জাহান বনানী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, আইয়ুব বাওয়ালী, ইসমাইল মাদবর, শহিদুল ইসলাম, আফজাল হোসেন, রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান বেপারী, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, দোহার উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজল আ¯্রাফ খান, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বেপারী, জয়পাড়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণত সম্পাদক আব্দুর রহমান শান্তসহ ও কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান রোমান মিয়া বলেন, আপনাদের সকলের সহযোগিতায় দোহার ও নবাবগঞ্জের মানুষের পাশে সব সময় থাকতে চাই এবং দোহার ও নবাবগঞ্জের হতদরিদ্র পরিবারের মাঝে আমার এই কার্যক্রমকে সব সময় অব্যাহত রাখতে চাই।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও রোমার মিয়ার মা সুবিধা বঞ্চিতদের হাতে অটো রিকশা চাবি তুলে দেন।

আপনি আরও পড়তে পারেন