নবাবগঞ্জে শেখ রাসেল দিবসে শেখ রাসেলের প্রতিকৃতিতে উপজেলা পরিষদের শ্রদ্ধা

নবাবগঞ্জে শেখ রাসেল দিবসে শেখ রাসেলের প্রতিকৃতিতে উপজেলা পরিষদের শ্রদ্ধা
নবাবগঞ্জ প্রতিনিধি :
শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস” এ প্রতিপাদ্যেকে সামনে রেখে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালন উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে।
সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে  শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে অলোচনা সভা, চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি অরুণ কৃষ্ণ পাল, নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, ইউনিয়ন চেয়ারম্যান পান্নু মিয়া  ।  সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন মনজু। অন‍্যদিকে
দিবসটি উদযাপন উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে কেক কাটা হয়। এর আগে শেখ রাসেল সহ ১৫ আগস্ট সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন,যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার,  আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন