৭ই মার্চ উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন

৭ই মার্চ উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন

বিশেষ প্রতিনিধিঃ

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সারাদেশে আনন্দ  অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় কেরানীগঞ্জে আজ (৭ই মার্চ) রবিবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের আয়োজনে কদমতলী সেমন্তী কনভেনশন সেন্টারে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 দক্ষিণ কেরানীগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় ঢাকা জেলা পুলিশকেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাবুদ্দীন কবিরের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সভাপতি শাহীন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ, কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক মোজাহিদুল ইসলাম মামুন। এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজি ফিরোজ আলম, কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মসিউর রহমান, কেরানীগঞ্জ আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি,শুভাঢ্যা ইউনিয়ন চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজি মোঃ ইকবাল হোসেন, দক্ষিণ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, ৭ই মার্চ ভাষনের মাধ্যমে আজ বাংলাদেশ মানচিত্র বিশ্ববাসীর কাছে পরিচিতি অর্জন করেছে। তিনি উপস্থিত নেতা কর্মীদের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন মনোযোগ দিয়ে শুনতে আহবান জানান। এই ৭ই মার্চের ভাষনের ভিতরে এমন কিছু লুকিয়ে আছে যা শুনলে একজন মানুষ আদর্শবান ও দেশ প্রেমে উদ্বুদ্ধ হবে। তিনি আরো বলেন, উন্নয়নশীল দেশ গড়তে নেতাকর্মীদের সাথে পুলিশ ও অগ্ররানী ভূমিকা রেখে যাচ্ছে তাই বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আওয়ামী লীগ একই সূত্রে গাঁথা। স্বাধীনতার আজ ৫০ বছর যতদিন শেখ হাসিনা বেচে আছে ততদিন ক্ষমতা অন্য কারো হাতে যাবে না।

আপনি আরও পড়তে পারেন