বরিশালে বিভাগীয় পর্যায়ে ৫ শ্রেষ্ঠ জয়িতা নির্বাচন

বরিশাল: বরিশাল বিভাগীয় পর্যায়ে পাঁচজনকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে নির্বাচন করা হয়েছে। এছাড়া  সংবর্ধনা দেওয়া হয়েছে এই পাঁচ শ্রেষ্ঠ জয়িতাসহ ১০ জয়িতাকে।

Barisal-Joita-SM20160416161139

শনিবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় বিভাগীয় পর্যায়ে নগরের অশ্বিনী কুমার হলে এই নির্বাচন ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. গাউসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-দুই আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা বেগম, বেসরকারি উন্নয়ন সংস্থা আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, জেলা মৎস্য বিষয়ক কর্মকর্তা ড. ওয়াহিদুজ্জামান প্রমুখ।

এসময় বরিশাল বিভাগের ছয় জেলা থেকে পাঁচ ক্যাটাগরিতে নির্বাচিত ১০ জয়িতার মধ্যে পাঁচজনকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে ঘোষণা করা হয়।

অর্থনৈতিকভাবে সফল নারী হিসেবে পিরোজপুরের শাহিনুর বেগম, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্যের জন্য গৌরনদীর প্রিয়াংকা পাল, সফল মা হিসেবে বরিশালের হালিমা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করায় স্বরূপকাঠীর নার্গিস জাহান ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় উজিরপুরের গৌরী বিশ্বাসকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে সম্মাননা দেওয়া হয়।

এসময় পাঁচ শ্রেষ্ঠ জয়িতাসহ ১০ জয়িতাকেই ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ দেওয়া হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment