ঝালকাঠিতে বিদেশি মদ উদ্ধার, গ্রেপ্তার ৭

ঝালকাঠিতে বিদেশি মদ উদ্ধার, গ্রেপ্তার ৭

ঝালকাঠি শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও পাঁচ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে সদর থানা ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এ ঘটনায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতা ও স্বেচ্ছাসেবক দলের কর্মীসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সন্ধ্যা ও রাতে পৃথকভাবে এ অভিযান চালানো হয়।

ঝালকাঠিতে বিদেশি মদ উদ্ধার, গ্রেপ্তার ৭

গ্রেপ্তারকৃতরা হলেন পর্নগ্রাফি আইনের একটি মামলায় সাড়ে পাঁচ মাস কারাবাস করে ৬ জুন জামিনে মুক্তি পাওয়া জেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সহসভাপতি লিমন নকিব (৩৫), শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সদ্য বহিষ্কৃত সৈয়দ নাজমুল হক রাসেল (৩৪), ছাত্রলীগকর্মী লিয়ন (২২), জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ হোসেনের ছেলে রাসেল (২৩), রাজাপুরের মাদক ব্যবসায়ী রিপন গাজী (৩০), রানা (২৮) ও পুখরিজান গ্রামের রাসেল খান (৩০)।

ঝালকাঠি সদর থানার সেকেন্ড অফিসার এসআই হালিম তালুকদার জানান, রাতে পশ্চিম ঝালকাঠির ইছানীল এলাকায় মোটরসাইকেল চেকিংয়ের সময় এক বোতল বিদেশি মদসহ লিয়ন ও রাসেলকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে হোগলাপট্টি এলাকায় জমজম ওষুধের দোকানের তিন তলায় সৈয়দ নাজমুল হক রাসেলের রুমে তল্লাশি চালানো হয়। এ সময় সেখানে আরো চার বোতল বিদেশি মদ, প্যাথেড্রিন ব্যবহারের সরঞ্জাম ও ফেনসিডিল পাওয়ায় নাজমুল হক রাসেলসহ আরো পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ঝালকাঠি থানার এসআই বেলায়েত বাদী হয়ে লিয়ন ও রাসেলের বিরুদ্ধে এবং এসআই মিলন বাদী হয়ে লিমন, নকিব, নাজমুল হক রাসেল, রিপন গাজী ও রানার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ঝালকাঠির এএসপি (সার্কেল) এম এম মাহমুদ হাসান জানান, ঝালকাঠি জেলাকে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী মুক্ত করার লক্ষ্যে চলমান অভিযানের অংশ হিসেবে রাতে কাঠপট্টি, ইছানীল ও হোগলাপট্টিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment