‘জন্মদিনে বন্ধুদের সঙ্গে আনন্দ করব’

‘জন্মদিনে বন্ধুদের সঙ্গে আনন্দ করব’

মানিকগঞ্জের মেয়ে মৌমিতা মৌ। তিনি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে এরই মধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছেন। তার শৈশব কেটেছে মানিকগঞ্জে। মোশারফ হোসেন ও মনোয়ারা দম্পতির কনিষ্ঠ সন্তান তিনি। আজ ১২ আগস্ট। আজকের এই দিনে জন্মগ্রহণ করেন এ অভিনেত্রী।  Agamirshomoy.com পক্ষ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা।

Moumita-2

জন্মদিন উপলক্ষে মৌমিতা তেমন কোনো আয়োজন না করলেও বন্ধুদের সঙ্গে আনন্দ করবেন বলে জানিয়েছেন। তবে এবারের জন্মদিনটা বেশ আনন্দের বলে মনে করছেন তিনি। কারণ আসছে ১৯ আগস্ট তার অভিনীত ‘মাস্তানি’ সিনেমাটি মুক্তি পাবে। ফিরোজ খান প্রিন্স পরিচালিত এ ছবিতে মৌমিতার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মারুফ।

 

মৌমিতা বলেন, ‘তেমন কোনো আয়োজন করছি না। শুধু বন্ধুদের সঙ্গে আনন্দ করবো।  ওদের সঙ্গে অনেক মজা করব। সবাই আমার জন্য দোয়া করবেন। তাছাড়া এবারের জন্মদিনটা বেশ আনন্দের। কারণ আগামী সপ্তাহে আমার অভিনীত মাস্তানি সিনেমাটি মুক্তি পাচ্ছে। সবাইকে ছবিটি দেখার আমন্ত্রন রইলো।’

 

সদা হাস্যোজ্জ্বল মৌমিতা এখন ব্যস্ত আছেন মালেক আফসারির ‘মন জ্বলে’ ও এমদাদুল হক মিজানের  ‘বেপরোয়া প্রেমিক’, আক্তারুল আলম টিনুর ‘ফ্রেন্ডস ফর এভার’ সিনেমার শুটিং নিয়ে।

 

এ ছাড়া বেশ কয়েকটি সিনেমা নিয়ে আলোচনা চলছে সংশ্লিষ্টদের সঙ্গে। সব মিলিয়ে মৌ এখন সিনেমা নিয়েই ব্যস্ত থাকতে চান। তবে ভালো গল্প ও নির্মাতা দেখে তবেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবেন এ অভিনেত্রী।

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment