প্রেমে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে ছুরিকাঘাত

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার হোসেনপুর ইউনিয়নের মধ্য রামচন্দ্রপুর গ্রামে স্বামীর বেধড়ক মারধরে ফিরোজা বেগম (৪০) নামে এক গৃববধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী মমিন আলীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ফিরোজা বেগমের সঙ্গে স্বামী মমিন আলীর প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। শুক্রবার রাতে ঝগড়া-বিবাদের একপর্যায়ে মমিন আলী লাঠি দিয়ে স্ত্রীকে বেধড়ক মারধর করেন। এতে ফিরোজা বেগমের মৃত্যু হয়। এ সময় তার মুখে বিষ ঢেলে মমিন আলী চিৎকার করে আশেপাশের লোকজনকে দিয়ে ফিরোজা বেগম বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফিরোজা বেগমের শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। পলাশবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, এই ঘটনায় ফিরোজা বেগমের ভাই আইয়ুব আলী তার ভগ্নিপতি মমিন আলী ও তার বোন বাচ্চা বেগমকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। শনিবার বাড়ির পাশে একটি পুকুরে কচুরিপানা ঢেকে মমিন লুকানোর চেষ্টা করলে পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

13925320_931062833671374_2150733992390824802_n

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার হোসেনপুর ইউনিয়নের মধ্য রামচন্দ্রপুর গ্রামে স্বামীর বেধড়ক মারধরে ফিরোজা বেগম (৪০) নামে এক গৃববধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী মমিন আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

প্রেমে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে ছুরিকাঘাত

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ফিরোজা বেগমের সঙ্গে স্বামী মমিন আলীর প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। শুক্রবার রাতে ঝগড়া-বিবাদের একপর্যায়ে মমিন আলী লাঠি দিয়ে স্ত্রীকে বেধড়ক মারধর করেন। এতে ফিরোজা বেগমের মৃত্যু হয়।

এ সময় তার মুখে বিষ ঢেলে মমিন আলী চিৎকার করে আশেপাশের লোকজনকে দিয়ে ফিরোজা বেগম বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফিরোজা বেগমের শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। পলাশবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, এই ঘটনায় ফিরোজা বেগমের ভাই আইয়ুব আলী তার ভগ্নিপতি মমিন আলী ও তার বোন বাচ্চা বেগমকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শনিবার বাড়ির পাশে একটি পুকুরে কচুরিপানা ঢেকে মমিন লুকানোর চেষ্টা করলে পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment