ছয় দিনের রিমান্ডে ওবায়দুল

ছয় দিনের রিমান্ডে ওবায়দুল

রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী সুরাইয়া আক্তার রিশা হত্যা মামলায় ওবায়দুল হকের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেলওয়ার হোসেন এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ওবায়দুলকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পুলিশ পরিদর্শক আলী হোসেন।

ছয় দিনের রিমান্ডে ওবায়দুল

গত ২৪ আগস্ট উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের সামনের ফুটওভার ব্রিজে রিশাকে ছুরিকাঘাত করা হয়। প্রত্যক্ষদর্শী এবং রিশার স্বজনদের অভিযোগ ওবায়দুল নানা সময় রিশাকে উত্ত্যক্ত করতো। পাত্তা না দেয়ায় সে প্রতিশোধ নিতে এই হামলা করে।

মারাত্মক জখম রিশাকে তাৎক্ষণিকভাবে ইসলামী ব্যাংক হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন পর ২৮ আগস্ট মারা যায় রিশা। এর আগেই ওবায়দুলকে প্রধান আসামি করে মামলা করেন রিশার মা তানিয়া হোসেন।

 

পরে নীলফামারী জেলা পুলিশের সহায়তায় রমনা থানা পুলিশ ও র‌্যাব গতকাল নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজারের একটি হোটেল থেকে বৈশাখী টেইলার্সের কাটিং মাস্টার ওবায়দুল হককে গ্রেপ্তার করে। পরে কালই তাকে ঢাকায় নিয়ে আসে আইনশৃঙ্খলা বাহিনীটি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment