মুন্সীগঞ্জে কাভার্ড ভ্যান-পিকাপের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

মুন্সীগঞ্জে কাভার্ড ভ্যান-পিকাপের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া পাখির মোড় এলাকায় আজ বুধবার ভোরে কাভার্ড ভ্যান ও পিকাপ মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পিকাপের ড্রাইভার নিহত হয়েছে। সড়ক দুর্ঘটনা ও মেঘনা সেতুর উপর মালবাহী  ট্রাক বিকল হওয়ায় মহাসড়কের গজারিয়া অংশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

sorok

যানজটে দীর্ঘ সময়ে আটকে থেকে দুর্ভোগ পোহাতে হচ্ছে ঈদে ঘরমুখো মানুষদের। তাৎক্ষনিকভাবে নিহত পিকাপ ড্রাইভারের নাম রাজীব (২৮) বলে জানিয়েছে পুলিশ। গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সার্জেন্ট মোঃ কামারুজ্জামান রাজ সময়ের কণ্ঠস্বরকে জানান, আজ বুধবার ভোরে বাউশিয়া পাখির মোড় এলাকায় কুমিল্লাগামী কাভার্ড ভ্যানের সাথে বিপরীত মুখী একটি পিকাপের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই পিকাপের ড্রাইভার নিহত হন।

এছাড়াও ভাটেরচর এলাকায় দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হয় তবে সেখানে কেউ হতাহত হয়নি। মহাসড়কে ঈদে মারমুখো মানুষের চাপে যানবাহন সংখ্যা অত্যাধিক বেড়ে যাওয়ায় একাধিক স্থানে সড়ক দুর্ঘটনা এবং মেঘনা সেতুর উপর মালবাহী  ট্রাক বিকল হওয়ায় গজারিয়া অংশের পুরোটা অর্থাৎ প্রায় ১৩ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। তবে দুর্ঘটনা কবলিত হওয়া গাড়ীগুলো সড়ানোর চেষ্টা চলছে। এদিকে যানজটে দীর্ঘ সময়ে আটকে থেকে দুর্ভোগ পোহাতে হচ্ছে ঈদে ঘরমুখো মানুষদের।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment