টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

টাঙ্গাইলের সদর উপজেলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫ জন নিহত হয়েছে। শনিবার দুপুরে টাঙ্গাইল বাইপাস সড়কের কান্দিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরো ২০ জন। নিখোঁজ ৭ জনের মধ্যে ৫ জনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা। ২ জন এখনো নিখোঁজ রয়েছে। আর আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার সহকারী পুলিশ সুপার আশরাফুল ইসলাম পিপিএম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি সিমেন্ট ভর্তি ট্রাকের সাথে ঢাকাগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি খাদে পড়ে গেলে পানিতে ৭ জন নিখোঁজ হয়।

তিনি আরো জানা, নিখোঁজ যাত্রীদের মধ্যে এক শিশু দুই নারী ও দুই পুরুষের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত হয় আরো ২০ জন তাদের মধ্যে ১২ জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

zciam92cf0rs

ট্রাকের উপর প্রায় ৩০ জন যাত্রী বহন করছিল বলেও জানান আশরাফুল ইসলাম।

সংঘর্ষের পর মহাসড়কে অন্তত আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় রাস্তার দুপাশে ১৫ কিলোমিটারের বেশি যানজট দেখা দেয়। পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।

তবে গত কয়েকদিনের মতো মহাসড়কে যানবাহনের ধীর গতি রয়েছে। মহাসড়কের চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে খন্ড খন্ড যানজট রয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment