টলিউডের নামজাদা অভিনেত্রীকে জালে পুরতে কী অকাট্য প্রমাণ রয়েছে সিবিআই-এর হাতে?

369শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই ওই অভিনেত্রীর স্বামীকে জেরার জন্য তলব করতে চলেছে সিবিআই। তার পরে ডাক পড়তে চলেছে ওই অভিনেত্রীর।

রোজ ভ্যালি কাণ্ড সিবিআই-এর নজরে রয়েছেন টলিউডের এক বিখ্যাত অভিনেত্রী। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ওই অভিনেত্রীর আগে অবশ্য তাঁর স্বামীকে জেরার জন্য ডেকে পাঠাতে চলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

কিন্তু টলিউডের নামজাদা এই অভিনেত্রীর বিরুদ্ধে কী অকাট্য প্রমাণ রয়েছে সিবিআই-এর হাতে? সিবিআই সূত্রকে উদ্ধৃত করে একটি বেসরকারি চ্যানেলের খবর অনুযায়ী, রোজ ভ্যালির সঙ্গে ওই অভিনেত্রীর স্বামীর একটি চুক্তি হয়েছিল। সেই চুক্তিপত্রে রোজ ভ্যালির প্রতিনিধি ছাড়াও সই রয়েছে ওই অভিনেত্রীর স্বামীর। আরও একটি ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, ওই অভিনেত্রীর স্বামীর সংস্থার সাহায্যেই হাওয়ালার মাধ্যমে বিদেশে সাড়ে তিনশো কোটি টাকা পাচার করেছিল রোজ ভ্যালি। ইতিমধ্যেই এই সংক্রান্ত যাবতীয় তথ্য প্রমাণ সিবিআই-এর হাতে এসেছে। রোজ ভ্যালি কাণ্ডের তদন্তে নেমে রোজ ভ্যালির বিদেশি বিনিয়োগ দেখাশোনার দায়িত্বে থাকা আধিকারিককে জেরা করেই ওই অভিনেত্রীর সঙ্গে সংস্থার আর্থিক যোগ নিয়ে বিস্তারিত তথ্যপ্রমাণ হাতে পান সিবিআই গোয়েন্দারা।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন6

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment