পুলিশি বাধা উপেক্ষা করে কেরাণীগঞ্জে তারেক জিয়ার জন্মদিন পালন

পুলিশি বাধা উপেক্ষা করে কেরাণীগঞ্জে তারেক জিয়ার জন্মদিন পালন

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালন করেছে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি ও তাদের সকল অঙ্গ সংগঠন।

সোমবার সন্ধ্যায় থানা বিএনপির জিনজিরাস্থ কার্যালয়ে এ উপলক্ষে মিলাদ-মাহফিল, দোয়া-মোনাজাত ও কেক কেটে তারেক রহমানের জন্মোৎসব পালন করা হয়।

পুলিশি বাধা উপেক্ষা করে কেরাণীগঞ্জে তারেক জিয়ার জন্মদিন পালন

বিএনপির নির্বাহী সদস্য এ্যাড. নিপুন রায় চৌধুরী নেতৃত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপির আহবায়ক আলহাজ্ব নাজিম উদ্দিন মাষ্টার, বিএনপি নেতা মোজাদ্দেদ আলী বাবু, হাজী মো.ঈশা খান, ওমর শাহ নেওয়াজ, আযাদ হোসেন, আরশাদ রহমান সপু, মো. তাহের,থানা যুবদল সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদ, জিনজিরা ইউনিয়ন যুবদল সভাপতি আবু জাহিদ মামুন, ছাত্রদল নেতা কৌশিক আহম্মেদ জীবন প্রমুখ ।

অনুষ্ঠান শেষে বিএনপির নির্বাহী কমিটির সদস্য এ্যাড. নিপুন রায় চৌধুরী উপস্থিত সাংবাদিকদের কাছে থানা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, পুলিশ তাদের কর্মসুচী ভুন্ডুলের লক্ষে আগে থেকেই থানা বিএনপির কার্যালয়ে ৪টি অতিরিক্ত তালা লাগিয়ে দেয়। এছাড়া কর্মসূচীতে আগত নেতা-কর্মীদের ওপর লাঠিচার্জ করে তাদের ব্যানার ছিনিয়ে নেয়। এসময় তাদের দুজন ছাত্র নেতাকেও গ্রেফতার করে পুলিশ। থানা পুলিশের এসকল বাধা উপেক্ষা করে এবং বিএনপি কার্যালয়ের তালা ভেঙ্গে তারেক রহমানের জন্মদিন পালন করেছেন তারা। তিনি আরো বলেন সরকার তাদের পেটুয়া বাহিনী দিয়ে এখন আর বিএনপির নেতা-কর্মী ও জাতীয়তাবাদে বিশ্বাসী মানুষদের আটকে রাখতে পারবে না আজকের অনুষ্ঠান তারই স্বাক্ষ ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment