গাজীপুরের টঙ্গীতে বিপিএল দেখার সময় ২ ভাইকে কুপিয়ে হত্যা

গাজীপুরের টঙ্গীতে বিপিএল দেখার সময় ২ ভাইকে কুপিয়ে হত্যা

 

 

গাজীপুরের টঙ্গীতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রবাসী দুই চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- দত্তপাড়া মাতব্বর বাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে দুবাই প্রবাসী আক্তার হোসেন (৩৫) এবং তার চাচাতো ভাই হাবিবুর রহমানের ছেলে ইতালি প্রবাসী আসিফুর রহমান মিম (২৭)।

গাজীপুরের টঙ্গীতে বিপিএল দেখার সময় ২ ভাইকে কুপিয়ে হত্যা

টঙ্গী মডেল থানার ওসি মো. ফিরোজ তালুকদার এবং এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত ৭টার দিকে দত্তপাড়ার মাতব্বর বাড়ি এলাকায় বিপিএল ফাইনাল খেলা চলছিল। এসময় দূর্বৃত্তরা আক্তার হোসেন ও আসিফুর রহমানের ওপর অতর্কিত হামলা চালিয়ে ছুারিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনিরা বেগম জানান, আক্তার হোসেন ও মিমের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

ওসি ফিরোজ তালুকদার জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত হয়ে থাকতে পারেন। তবে ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে এবং হত্যাকারীদের ধরতে অভিযান চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment