যুবলীগ নেতার স্ত্রীকে ইভটিজিং, আ.লীগের কার্যালয় ভাঙচুর

যুবলীগ নেতার স্ত্রীকে ইভটিজিং, আ.লীগের কার্যালয় ভাঙচুর

যুবলীগ নেতার স্ত্রীকে ইভটিজিং করা নিয়ে বরিশালে ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই কার্যালয়ের সামনে থাকা তিনটি মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর আমানতগঞ্জস্থ বরিশাল মহানগরের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই হামলা চালানো হয়।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিন্টু বলেন, আমানতগঞ্জের সিটি পার্কে সন্ধ্যায় পরিবার নিয়ে ঘুরতে যান যুবলীগ নেতা আলামিন সজীবের স্ত্রী নুসরাত।

এ সময় রিয়াদ নামে এক যুবক সজীবের স্ত্রীর উদ্দেশ্যে কটুক্তি করে। বিষয়টি নুসরাত তার স্বামী সজীবকে জানালে তিনি পার্কে এসে রিয়াদকে মারধর করেন।

যুবলীগ নেতার স্ত্রীকে ইভটিজিং, আ.লীগের কার্যালয় ভাঙচুর

পরে সজীব ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে বসা থাকায় রিয়াদ ধারালো অস্ত্র ও দলবল নিয়ে প্রথমে অফিসে ঢুকে সজীবকে ব্যাপক মারধর করে ও অফিস ভাঙচুর করে।

এ ছাড়াও বের হয়ে যাওয়ার সময় তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে তার দলবল। আমরা এই ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি। হামলাকারী রিয়াদ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবিদের অনুসারী বলে জানিয়েছে স্থানীয়রা।

ইভটিজিংয়ের শিকার যুবলীগ নেতা সজীবের স্ত্রী নুসরাত জানান, পার্কে বসে রিয়াদ আমার উদ্দেশে গালাগাল ও নানা ধরনের অরুচিকর কথা বলছিল। বিষয়টি আমি সজীবকে জানালে এই ঘটনা ঘটে।

বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক নীরব হোসেন টুটুল জানান, আমরা এই বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment