এবি ব্যাংকের নতুন চেয়ারম্যান এম এ আওয়াল

বেসরকারি খাতের আরব বাংলাদেশ ব্যাংকে (এবি ব্যাংক) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন এম এ আওয়াল। পাশাপাশি ব্যাংকটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে ফিরোজ আহমেদকে এবং শিরিন শেখ, সাজির আহমেদ ও মোশতাক আহমেদ চৌধুরীকে নতুন পরিচালক করা হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত ব্যাংকটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) থেকে তাদের নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যাংকটির এক কর্মকর্তা। তিনি আরো জানান, একই পরিচালনা পর্ষদ সভায় পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, ভাইস চেয়ারম্যান সেলিম আহমেদ ও ব্যাংকের পরিচালক ফাহিমুল হক। এদিকে, প্রথম দফায় গত ১৭ আগস্ট বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এবি ব্যাংকের এজিএম হওয়ার কথা ছিল। কিন্তু, ১৪ আগস্টের পর্ষদ সভায় তা বাতিল করা হয়। এরপর সিদ্ধান্ত হয়, ২১ ডিসেম্বর কুর্মিটোলা গলফ ক্লাবে এ দুটি সভা হবে। কিন্তু, শেষে এসে আবার স্থান পরিবর্তন করা হয়। সর্বশেষ গত রোববার এজিএমের স্থান পরিবর্তন করে লা মেরিডিয়ান ঠিক করা হয় বলেও জানান তিনি।

 

Brand Bazaar

বেসরকারি খাতের আরব বাংলাদেশ ব্যাংকে (এবি ব্যাংক) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন এম এ আওয়াল।

পাশাপাশি ব্যাংকটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে ফিরোজ আহমেদকে এবং শিরিন শেখ, সাজির আহমেদ ও মোশতাক আহমেদ চৌধুরীকে নতুন পরিচালক করা হয়েছে।

বেসরকারি খাতের আরব বাংলাদেশ ব্যাংকে (এবি ব্যাংক) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন এম এ আওয়াল।  পাশাপাশি ব্যাংকটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে ফিরোজ আহমেদকে এবং শিরিন শেখ, সাজির আহমেদ ও মোশতাক আহমেদ চৌধুরীকে নতুন পরিচালক করা হয়েছে।  বৃহস্পতিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত ব্যাংকটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) থেকে তাদের নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যাংকটির এক কর্মকর্তা।  তিনি আরো জানান, একই পরিচালনা পর্ষদ সভায় পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, ভাইস চেয়ারম্যান সেলিম আহমেদ ও ব্যাংকের পরিচালক ফাহিমুল হক।  এদিকে, প্রথম দফায় গত ১৭ আগস্ট বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এবি ব্যাংকের এজিএম হওয়ার কথা ছিল। কিন্তু, ১৪ আগস্টের পর্ষদ সভায় তা বাতিল করা হয়। এরপর সিদ্ধান্ত হয়, ২১ ডিসেম্বর কুর্মিটোলা গলফ ক্লাবে এ দুটি সভা হবে। কিন্তু, শেষে এসে আবার স্থান পরিবর্তন করা হয়। সর্বশেষ গত রোববার এজিএমের স্থান পরিবর্তন করে লা মেরিডিয়ান ঠিক করা হয় বলেও জানান তিনি।

বৃহস্পতিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত ব্যাংকটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) থেকে তাদের নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ব্যাংকটির এক কর্মকর্তা।

তিনি আরো জানান, একই পরিচালনা পর্ষদ সভায় পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, ভাইস চেয়ারম্যান সেলিম আহমেদ ও ব্যাংকের পরিচালক ফাহিমুল হক।

এদিকে, প্রথম দফায় গত ১৭ আগস্ট বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এবি ব্যাংকের এজিএম হওয়ার কথা ছিল। কিন্তু, ১৪ আগস্টের পর্ষদ সভায় তা বাতিল করা হয়। এরপর সিদ্ধান্ত হয়, ২১ ডিসেম্বর কুর্মিটোলা গলফ ক্লাবে এ দুটি সভা হবে। কিন্তু, শেষে এসে আবার স্থান পরিবর্তন করা হয়। সর্বশেষ গত রোববার এজিএমের স্থান পরিবর্তন করে লা মেরিডিয়ান ঠিক করা হয় বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment