যে কারণে মালয়েশিয়া থেকে এমপি শামীম ওসমানের বাড়িতে প্রবাসী যুবক

যে কারণে মালয়েশিয়া থেকে এমপি শামীম ওসমানের বাড়িতে প্রবাসী যুবক

নারায়ণগঞ্জ সদর আসনের এমপি শামীম ওসমানের বাড়ি গোপনে ভিডিও করার অভিযোগে আটক প্রবাসী যুবককে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে। সাত দিনেও ওই যুবক ও তার ভিডিও করার রহস্য উদঘাটন হয়নি। তবে আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদে ওই যুবক দাবি করেছে- ইউটিউবে শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের রাজকীয় বিয়ের ভিডিও ছেড়ে টাকা উপার্জনের জন্য মালয়েশিয়া থেকে নারায়ণগঞ্জে এসেছে সে।

যে কারণে মালয়েশিয়া থেকে এমপি শামীম ওসমানের বাড়িতে প্রবাসী যুবক

আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তে বেরিয়ে এসেছে ওই যুবকের গ্রামের বাড়ি ও মালয়েশিয়ার ঠিকানাসহ ফেসবুক আইডি।

 

আইনশৃঙ্খলা বাহিনী ওই যুবকের দেয়া তথ্য মাথায় রেখে আধুনিক প্রযুক্তিতে তদন্ত করছে বলে একটি সূত্র জানিয়েছে।

এই সূত্রটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১৫ ডিসেম্বর শামীম ওসমানের নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকার বাড়িতে থেকে গ্রেফতারকৃত যুবক সুলতান মাহমুদ শুভ খান ওরফে শুভ্র (২০) সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার চর তেলীজানা গ্রামের পল্লী চিকিৎসক হাসান আলী খানের ছেলে।

 

তিন ভাইয়ের মধ্যে শুভ্র মেঝ। বড়ভাই সুজন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আর ছোট সিহাব গ্রামের বাড়ি সিরাজগঞ্জের একটি স্কুলের ৫ম শ্রেশিতে পড়ে।

Brand Bazaar

এছাড়া শুভ্র মালয়েশিয়ার কুয়ালালামপুরের জিওমাতিকা ইউনিভার্সিটির ছাত্র বলে তার কাছ থেকে একটি পরিচয়পত্র পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

 

এদিকে, গত ১০ ডিসেম্বর শামীম ওসমানের মালিকানাধীন শীতলক্ষ্যায় নোঙর করা কার্গো জাহাজের কর্মচারীদের খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে ফেলা হয়েছিল।

 

এর পাচ দিন পর শামীম ওসমানের নিজ বাসা থেকে সন্দেহভাজন শুভ্রকে আটকের তথ্য জানিয়ে শামীম ওসমান বলেন, ১৫ ডিসেম্বর বিকেলে আমার বাড়ির ভেতরে ও বাইরে ভিডিও করে তড়িঘড়ি করে বের হওয়ার সময় ছেলেটির পরিচয় জানতে চাইলে সে নিজেকে অনলাইন নিউজ পোর্টালের কর্মী বলে পরিচয় দেয়।

 

আইডি দেখাতে ব্যর্থ হলে তাকে আমার কাছে নিয়ে আসা হয়। আমি তাকে মিথ্যা বলার কারণ জানতে চাইলে জানায়, সে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ে। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আইডি দেখাতেও ব্যর্থ হয়।

বাড়ির ঠিকানা একবার বলে বগুড়া, আবার সিরাজগঞ্জ। তার মানিব্যাগে প্রচুর মালয়েশিয়ার রিঙ্গিত, সেখানকার শিক্ষা প্রতিষ্ঠানের আইডি, ব্যাংক আইডিসহ কাগজপত্র পাওয়া যায়। সে জানায়, বেশ কয়েক মাস আগে দেশে ফিরেছে এবং উত্তরায় থাকে। উত্তরা কোথায় থাকে জানতে চাইলে নীরব থাকে। পরে ফতুল্লা পুলিশ তাকে নিয়ে যায়।

এমপি শামীম ওসমান আরো জানান, মেয়র আইভীর গাড়ির নাট খুলে যাওয়ার ঘটনা জাতীয় কোনো গণমাধ্যম না জানলেও নারায়ণগঞ্জে জামায়াতের পৃষ্ঠপোষকতায় প্রকাশিত স্থানীয় একটি দৈনিকে সেটির বিস্তারিত প্রকাশিত হয়েছে। শুধু তাই নয়, রিপোর্টে গাড়ির নাট খুলে গেলো কোথায়, কিভাবে দুর্ঘটনা ঘটতো- অবলীলায় তা বলা হয়েছে। পরিশেষে ওসমান পরিবারকে এ ঘটনায় দায়ী করার ইঙ্গিত দেয়া হয়েছে। এসব ঘটনাই প্রমাণ করছে নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার সূক্ষ্ম ষড়যন্ত্র চলছে। বারবার স্বাধীনতা বিরোধী শক্তি আমাকেই টার্গেট করেছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, এমপি শামীম ওসমানের বাড়ির ভিডিও করার বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আমাদের একাধিক টিম তদন্ত করছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment