দোহার নবাবগঞ্জ প্রেসক্লাবের সংবাদকর্মীদের বনভোজন

দোহার নবাবগঞ্জ প্রেসক্লাবের সংবাদকর্মীদের বনভোজন


ফিরোজ হোসেন, দোহার -নবাবগঞ্জ (ঢাকা): ব্যাপক অায়োজন ও অানন্দ উল্লাসের মধ্য দিয়ে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলার সকল গণমাধ্যম কর্মীদের মিলনমেলায় বনভোজন অায়োজন করা হয়েছে।  দোহার ও নবাবগঞ্জ প্রেসক্লাব অায়োজিত বুধবার সকাল থেকে সন্ধা পর্যন্ত দোহারের মিনি কক্সবাজার মৈনট ঘাটে বনভোজনের স্পর্ট হিসেবে বেছে নেওয়া হয়।
অনেকদিনের অপেক্ষার পর বুধবার সকাল থেকেই দোহার ও নবাবগঞ্জের সকল সাংবাদিকরা দোহারের মিনি কক্সবাজার মৈনট ঘাটে উপস্থিত হওয়ার পর বনভোজনে অায়োজনের মধ্য দিয়ে রান্নাবারা, খাওয়াদাওয়া, গান পরিবেশনা, ফটোশেসন, নৌকা ভ্রমণের মধ্য দিয়েই সারাদিন ব্যস্ততার সাথে পার করে ।
দোহার নবাবগঞ্জ প্রেসক্লাবের সংবাদকর্মীদের বনভোজনদোহার ও নবাবগঞ্জে কর্মরত সকল সংবাদকর্মীরা একসাথে উপস্থিত থেকে সকলের অনেকটাই অানন্দিত ছিলো। একেকজনে একেক সংবাদ পত্র ও একেক এলাকায় বসবাস করলেও বনভোজনে উপস্থিত দেখে সবাইকে দেখে যেন মনে হয়েছিলো একই পরিবারের লোকজন।

অার ভালবাসার সেতুবন্ধন ছিলো সকলের মাঝে। সবাই একত্রে উপস্থিত হওয়ার পর কমতি ছিলনা করাও প্রতি ভালবাসা।

অার পাশেই তো অাছে পদ্মা নদী। পদ্মার ঢেউয়ের সাথে পদ্মার পানি উৎফল্ল হয়ে উঠছে অার সকলের মনে অানন্দ ভয়ে অাসছে । এছাড়া স্পিডবোর্টে সকলে একসাথে মিলে পদ্মার মাঝখানে গিয়ে ভ্রমণে অনেকটাই অানন্দিত মনে হয়েছিলো।
অার পদ্মার পাশেই বালুচর, বালুচরের সৌন্দর্য দেখে যেন মনে হয়েছিলো অাকাশের সাথে মিশে অাছে পদ্মার চর। যখন বিকেলের অাবহাওয়া লাগলো তখন দূর থেকে মনে হয় যেন কুয়াশায় ঢেকে অাছে পুড়ো মিনি কক্সবাজার মৈনট ঘাট।

অার বিকেল শেষে যখন সন্ধা চলে এলো বেলাডুবার সময় তখন মনে হলো সূর্যটা পদ্মা নদীর মাঝখানে নেমে অাছে ।

অানন্দ উল্লাসের মধ্য দিয়ে দোহার নবাবগঞ্জে কর্মরত সকল সংবাদ কর্মীদের উপস্থিত থেকে অালোচনা সভা, খাওয়াদাওয়া, ফটোশেশন, সংগীত অনুষ্ঠান ও নৌকা ভ্রমণের মধ্য দিয়ে এ বনভোজন অনুষ্ঠান সমাপ্তি হয়।

এসময় সাংবাদিক বৃন্দদের অায়োজিত বনভোজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী অফিসার কে.এম অাল- অামীন, নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ইব্রাহীম খলিল, সাধারন সম্পাদক অাজাহারুল হক, দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সাধারন সম্পাদক মাহাবুব রহমান টিপু সহ প্রেসক্লাবের সকল সদস্য ও ঢাকা দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজের সংবাদকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment