বঙ্গবন্ধু সেতুতে ঘন কুয়াশায় ১৫ গাড়ির সংঘর্ষ; আহত ২৫

বঙ্গবন্ধু সেতুতে ঘন কুয়াশায় ১৫ গাড়ির সংঘর্ষ; আহত ২৫

 

Brand Bazaar

বঙ্গবন্ধু সেতুতে ঘন কুয়াশার মধ্যে চলাচলের সময় পরপর ১৫টি গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
সামনের অংশ ভেঙে যাওয়া একটি বাসদুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে টাঙ্গাইল ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখনও তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতুতে ঘন কুয়াশায় ১৫ গাড়ির সংঘর্ষ; আহত ২৫
দেশ ট্রাভেলসের একটি বাসকে পেছন থেকে ধাক্কা দেওয়া হানিফ এন্টারপ্রাইজের একটি সূত্রে জানা গেছে, ঘন কুয়াশার কারণে বৃহস্পতিবার মধ্যরাত থেকেই বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল ছিল অত্যন্ত ধীরগতির। ভোর ৬টা থেকে যান চলাচলে গতি ফিরতে শুরু করলে ঢাকাগামী লেনের একটি বাসের পেছনে অন্য একটি বাস ধাক্কা দেয়। এসময় এর পেছনে থাকা আরও ১৩টি বাস একটি অন্যটিকে ধাক্কা দেয়। এতে বেশ কয়েকটি বাসের সামনের অংশ ভেঙে যায়। এ ঘটনায় আহত হয়েছেন ২৫ জন।
ট্রাক-বাস মিলিয়ে ১৫টি গাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেবঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আছাবুর রহমান বলেন, ‘ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুতে যান চলাচলে স্থবিরতা ছিল। ভোরের দিকে ঢাকাগামী লেনে পরপর বেশ কয়েকটি বাস পেছন থেকে একটি অন্যটিকে ধাক্কা দিলে ২৫ জন আহত হন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’
বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেতু দিয়ে যান চলাচল স্বাভাবিক হচ্ছে বলে জানান ওসি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment