পানছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদককে কুপিয়ে জখম

পানছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদককে কুপিয়ে জখম


পানছড়ি সংবাদদাতাঃ খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেবকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মুখোশধারী সন্ত্রাসীরা। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদর মাঠে চলমান বিজয় মেলায় এ ঘটনা ঘটে।
মেলার দর্শনার্থী, আওয়ামী নেতৃবৃন্দ আহতাবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতাল প্রেরণ করা হয়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পর পরই জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।
পানছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদককে কুপিয়ে জখমপানছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাহার মিয়া এ ঘটনায় তীব্র নিন্দা,ক্ষোভ প্রকাশ করে জানান, রাতে বিজয় মেলায় যাওয়ার পথে মুখোশধারী একদল সন্ত্রাসী জয়নাথের ওপর অতর্কিত হামলা চালায়। মাথার ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় মেলার দর্শনার্থীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় তিনি উপজেলা আওয়ামীলীগ হতে বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক ও তার অনুসারীদের দায়ী করেছেন।

থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, কারা,কী কারনে হামলা করেছে তা এখনো জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং সম্ভাব্য সূত্র ধরে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি আমরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment