চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৩ জনের মৃত্যু

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৩ জনের মৃত্যু

Brand Bazaar

চট্টগ্রামে পৃথক দুটি জায়গায় দুটি অটোরিকশায় ট্রাকের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাতে ঘটনাখানেকের ব্যবধানে এ ঘটানাগুলো ঘটে।

রাত ৯টার দিকে নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকায় বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার পথে অটোরিকশাকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। এর ঘটনার খানেক পর ইপিজেড থানা এলাকায় একটি ট্রাকের ধাক্কায় এক অটোরিকশা আরোহীর মৃ্ত্যু হয়। এছাড়াও আহত হন আরও কয়েকজন।

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় ৩ জনের মৃত্যু

ফ্লাইওভারের ঘটনায় মৃতদের একজন ওমর ফারুক জিহান (২৫)। তিনি পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের বাসিন্দা। অপরজন হলেন অটোরিকশা চালক। তবে তাতক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানান, রাত সোয়া ৯টার দিকে বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার সময় দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা চালক ও যাত্রীকে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর জানিয়েছেন, চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে।

ইপিজেড থানার এসআই মুকুল মিয়া জানিয়েছেন, রাত সাড়ে ১০টার দিকে ইপিজেড থানার টিসিবি ভবনের সামনে মোড় একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। আহত আরোহীদের চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পর চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন। মৃতের নাম মো. রফিক (৫০)। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment