অল্পবয়সে মাথায় টাক পড়ায় যুবকের আত্মহত্যা!

অল্পবয়সে মাথায় টাক পড়ায় যুবকের আত্মহত্যা!

মাতার চুল পড়ে যাওয়ার কারণে আত্মহত্যা করেছেন বেঙ্গালুরুর এক আইটি-কর্মী। মঙ্গলবার পুলিশের এক বিবৃতিকে কেন্দ্র করে ভারতে চাঞ্চল্য ছড়াল পড়ে। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, মিঠুন রাজ নামের নামের ওই যুবক কাজ করতেন ইনফোসিস সংস্থায়। বাবা রবি রাজ প্রয়াত হয়েছেন অনেক আগেই। মা বাসন্তী রাজের সঙ্গে বেঙ্গালুরুর জয়হিন্দপুরমের বাড়িতে থাকতেন মিঠুন।

অল্পবয়সে মাথায় টাক পড়ায় যুবকের আত্মহত্যা!

জানা গেছে, অকালে চুল পড়ে যাওয়ার সমস্যা নিয়ে অনেক দিন ধরেই বিব্রত ছিলেন মিঠুন। অল্প বয়সেই টাক পড়ে যাওয়ায় মেয়েরা খুব একটা পাত্তা দিতে চাইতেন না তাকে। এমনকী, শুধুমাত্র টাক থাকার কারণে একের পর এক বাতিল হয়ে যাচ্ছিল যুবকের বিবাহের প্রস্তাব। বাসন্তী অনেক চেষ্টা করেও ছেলের জন্য কোনো পাত্রী জোগাড় করতে পারেননি। যা পরিণামে মিঠুনকে ঠেলে দিচ্ছিল অবসাদের দিকে।

সোমবার সকালে বছরের প্রথম দিনে মন্দিরে পূজা দিতে যান বাসন্তী। ফিরে এসে তাকে মুখোমুখি হতে হয় ছেলের ঝুলন্ত দেহের। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের সাহায্যে নামিয়ে এনে মিঠুনকে ভারতের রাজাজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা মিঠুনকে মৃত ঘোষণা করেন।

বাসন্তীর মুখে মিঠুনের অবসাদের কথা শুনে বেঙ্গালুরু পুলিশ চুল উঠে যাওয়াকেই আত্মহত্যার কারণ সাব্যস্ত করেছে। কিন্তু বাসন্তী পুলিশের এ বক্তব্য মেনে নিতে নারাজ। গত কয়েক দিন ধরেই অফিস যাচ্ছিল না মিঠুন। বাড়িতে বসে ছিল মন খারাপ করে। আগেও এরকম হয়েছে। তখন আমি ওকে বুঝিয়েছি, ফের দৈনন্দিন কাজে ফিরেছে সে। কিন্তু আত্মহত্যার দিকে বিষয়টা কখনই যায়নি। তাই আমি ঘটনার তদন্ত দাবি করছি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment