নবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Brand Bazaar

ফিরোজ হোসেন, দোহার- নবাবগঞ্জ (ঢাকা):

শিক্ষা” শান্তি” প্রগতি এই শ্লোগানকে ধারন করে বিপুল উৎসাহ্ উদ্দীপনার মধ্য দিয়ে, এশিয়া মহাদেশের মধ্যে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ঢাকার দোহার- নবাবগঞ্জ কলেজ ও নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার সকাল ১০ টায় দোহার নবাবগঞ্জ কলেজ গেইট থেকে উপজেলা পরিষদ হয়ে শহীদমিনার পর্যন্ত একটি র‍্যালী বের হয়।

নবাবগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি এস.এম সাইফুল ইসলামের সভাপতিত্বে র‍্যালী ও কেক কাটার সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও ঢাকা জেলা অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজাম্মান তরুণ, উপজেলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য ওয়াহিদুজাম্মান রনি, উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান, কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল, চুড়াইন ইউপি চেয়ারম্যান অাব্দুল জলিল বেপারী, বক্সনগর ইউপি চেয়ারম্যান ওয়াদুদ মিয়া, শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক দেলোয়ার কবির, উপজেলা কৃষক লীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জল, বক্সনগর ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিন খান,

 

বাংলাদেশ ছাত্রলীগের সহ- সম্পাদক ইমরান হোসেন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকরামুল নবী ইমু, সহ- সভাপতি অাজাদ মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা, সাধারন সম্পাদক অাসাদুজাম্মান রনি, যুগ্ম সাধারন সম্পাদক অাতিক বাবু, নাজমুল হোসাইন রুপু, দোহার নবাবগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি শোভন শিকদার, সাধারন সম্পাদক নাদিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. ফিরোজ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সম্রাট সহ উপজেলার ১৪ টি ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা । র‍্যালী শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদমিনার প্রাঙ্গনে এসে জাতীয় পতাকা উত্তোলন ও অালোচনা সভার পর কেক কাটার মধ্য প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment