রানীনগরে গৃহবধুকে মারপিট ও শ্লীলতাহানীর ঘটনায় থানায় মামলা


নওগাঁ প্রতিনিধি:-
নওগাঁর রানীনগর উপজেলায় জমিজমা সংক্রান্ত জেরে এক গৃহবধুকে মারপিট ও শ্লীলতাহানীর অভিযোগে এনে থানায় মামলা হয়েছে। গত ১ জানুয়ারী (সোমবার) গৃহবধু বাদী হয়ে ৫ জনকে আসামী করে রানীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১। গৃহবধু আকলিমা বিবি (৪০) উপজেলার আবাদপুকুর বাজারের শামছুল আকন্দের স্ত্রী। মামলা হওয়ার তিনদিন পেরিয়ে গেলেও পুলিশ রহস্যজনক কারণে আসামীদের আটক করছেন না।
আসামীরা হলেন, আবাদপুকুর বাজারের মৃত ইশারত আলীর ছেলে কাশেম (৬৫), মৃত রহিম উদ্দিনের ছেলে জালাল অরুফে বাবু (৪০), বিদ্যুতের ছেলে আনার (২৭), মৃত বাহার আলীর ছেলে আব্দুল মজিদ(৪৫) এবং বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সিংগাহার গ্রামের আব্দুর রাজ্জাক (৩৫)।
মামলা সূত্রে জানা যায়, গত ২৯/১২/১৭ তারিখে সকাল ৮টার দিকে গৃহবধু আকলিমা বাড়ির পূর্ব পাশে খলিয়ান তৈরী করার জন্য মাটি ভরাট করছিলেন। এসময় আসামীরা খলিয়ানে এসে গৃহবধুকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে কাশেম প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে। এসময় আব্দুর রাজ্জাক, আব্দুল মজিদ, আনার ও জালাল গৃহবধুকে শ্লীলতাহানী ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী মারপিট করে। এতে গৃহবধু গুরত্বর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এছাড়া ৪৫ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন তারা ছিনিয়ে নেয়। এসময় গৃহবধুর ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তারা প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে ঘটনার তিনদিন পর থানায় মামলা দায়ের করেন।
কিন্তু মামলা হওয়ার তিনদিন পেরিয়ে গেলেও পুলিশ রহস্যজনক কারণে আসামীদের আটক করছেন না। আসামী ধরতে পুলিশ গড়িমসি করছেন। অথচ আসামীরা প্রকাশে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এছাড়া মামলা তুলে নেয়ার জন্য আসামীরা বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে বলেও অভিযোগ করেন বাদী আকলিমা বিবি।
রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, মামলার পর এলাকায় গিয়ে একজন আসামীকে আটক করা হয়। মামলায় নামের ভুলের কারণে আসামীর অন্য ভাইকে আটক করা হয়েছিল। পরে তাকে ছেড়ে দেয়া হয়। তবে আসামীদের আটকের জন্য জোর তৎপর চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment