টাঙ্গাইলে চলন্ত বাসে গণধর্ষন ও হত্যা মামলার দ্বিতীয় দফায় স্বাক্ষ্য গ্রহণ

টাঙ্গাইলে চলন্ত বাসে গণধর্ষন ও হত্যা মামলার দ্বিতীয় দফায় স্বাক্ষ্য গ্রহণ

টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে ঢাকার আইডিয়াল ল’ কলেজের ছাত্রী জাকিয়া সুলতানা রুপাকে গণধর্ষণ ও হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার আদালতে দ্বিতীয় দফায় স্বাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। আজ রোববার টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এ স্বাক্ষ্য গ্রহণ শুরু করেন।

টাঙ্গাইলে চলন্ত বাসে গণধর্ষন ও হত্যা মামলার দ্বিতীয় দফায় স্বাক্ষ্য গ্রহণ

এতে স্বাক্ষ্য প্রদান করেন মোট চারজন। প্রথমে স্বাক্ষ্য দেন মামলার স্বাক্ষী আব্দুর রশিদ, দ্বিতীয় স্বাক্ষী দেন প্রবিন এন কুমার বাদী, তৃতীয় স্বাক্ষী দেন মোঃ আবুল হোসেন ও চথুর্থ স্বাক্ষী দেন রহিজ উদ্দিন। এ প্রসঙ্গে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিশেষ পিপি একেএম নাছিমুল আখতার জানান, আজ সকাল ১১টা ৪৫ মিনিটে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এ স্বাক্ষ্য গ্রহণ শুরু করেন। এতে স্বাক্ষ্য প্রদান করবেন মোট নয় জন। এরমধ্যে মামলার বাদী ও স্থানীয় আট জন। দ্বিতীয় দিনের এ স্বাক্ষ্য গ্রহণের প্রথম পর্ব চলে সকাল ১১টা ৪৫মিনিট থেকে দুপুর একটা পর্যন্ত। এতে মোট চারজন স্বাক্ষী স্বাক্ষ্যপ্রদান করেন।

আজ আগামীকাল সোমবার বাকী চার জনের স্বাক্ষ্য গ্রহণ করা হবে বলে আদেশ দেন আদালতের বিচারক।  এরা হলেন লাল মিয়া, হাসমত আলী, আব্দুর রৌফ ও জয়নাল আবেদীন। এরআগে গত বুধবার প্রথম স্বাক্ষ্য দেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment