শেখ হাসিনার হাত ধরে আদর্শ নগরী বিনির্মানে কাজ করতে চান : আদম তমিজি হক।

শেখ হাসিনার হাত ধরে আদর্শ নগরী বিনির্মানে কাজ করতে চান : আদম তমিজি হক।

Brand Bazaar

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ,নৌকার মাঝি হয়ে একটি আদর্শ নগরী বিনির্মানে কাজ করতে চান দেশের স্বনামধন্য হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচলাক আদম তমিজি হক।তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে,প্রিয় নেত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ,নৌকার মাঝি হয়ে আপনাদের জন্য একটি আদর্শ নগরী বিনির্মানে কাজ করে যেতে চাই।

শেখ হাসিনার হাত ধরে আদর্শ নগরী বিনির্মানে কাজ করতে চান : আদম তমিজি হক।

আমাক সুযোগ দিন,তিনি বলেন, আমি রাজনীতিতে এসেছি মানুষের সেবা করতে। নিজের জন্য কিছু করতে আসি নাই । আল্লাহ আমাকে অনেক দিয়েছেন, এখন শুধু আমার দরকার দেশের মানুষের জন্য কিছু করা । শুধু আমাকে একবার সুযোগদিন মাত্র দু’বছরের মধ্যে ঢাকাকে বাসযোগ্য করে তুলব। ইনশাল্লাহ!
সবকিছু ঠিক থাকলে এবং দেশনেত্রী শেখ হাসিনা চাইলে তিনি রাজধানীর ঢাকা উত্তর সিটি উপনির্বাচন করতে ই্চ্ছুক। তার ভাষ্যমতে, আওয়ামী লীগ মানেই জননেত্রী শেখ হা‌সিনা।

তি‌নি এই বাংলাদেশের স্থপতি শেখ মুজিবুর রহমানের কন্যা। আওয়ামী লীগের রাজনীতির সবই উনার হাতে। শেখ হাসিনা যদি আমাকে জনগনের সেবা করার সুযোগ দেয় । আমার সর্বস্ব দিয়ে সেবা করে যাবো। এবং আগামী দু’ বছর মধ্যে ঢাকাকে বাসযোগ্য নগরী গড়ে তুলব। আর যদি উনি মনে করেন- এখনো আমার আসার সময় হয়নি, তাহলে চুপ থাকবো। আমার রাজনীতিতে অংশগ্রহণের সবকিছুই উনার হাতে।

তবে রাজনীতিতে আসলে নিজের জন্য নয়, বরং জনগণের জন্যই কাজ করবেন বলে জানালেন আদম তমিজি হক।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment