নওগাঁয় পৌর কাউন্সিলরের নেতৃত্বে সংখ্যালঘুর দোকান জবরদখলের চেষ্টা

নওগাঁয় পৌর কাউন্সিলরের নেতৃত্বে সংখ্যালঘুর দোকান জবরদখলের চেষ্টা

নওগাঁ প্রতিনিধিঃ-
বুধবার সকাল সাড়ে ১০টায় নওগাঁ পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর বনরাজের নেতৃত্বে হামলা চালিয়ে শহরের ডালপট্টিতে মহেন্দ্র সাহা নামে এক সংখ্যালঘুর দোকান জবর দখলের চেষ্টা চালানো হয়েছে। হামলাকারীরা দোকানের মালিককে মারপিট করে দোকান থেকে বের করে দিয়ে ডালের বস্তাসহ মালামাল বাইরে ফেলে দেয়। তারা ব্যাংকে টিটি করার জন্য দোকানে রাখা ৬ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছে। এতে স্থানীয়রা বাধা দিতে গেলে বনরাজ অসীম কুমার (২৮) ও শহীদুল আলম বাবু (৪৫) নামে ২ জনকে বেদম মারপিট করে আহত করে। এতে স্থানীয়রা জোটবদ্ধ হয়ে তাড়া করলে বনরাজ তার সঙ্গীদের নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনায় পৌর কাউন্সিলর বনরাজ ও ইন্ধনদাতা সাহিদা বেওয়াসহ অজ্ঞাত কয়েকজনের নামে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হামলার ইন্ধনদাতা অবাঙ্গালী নারী সাহিদা বেওয়াকে গ্রেফতার করেছে।
নওগাঁয় পৌর কাউন্সিলরের নেতৃত্বে সংখ্যালঘুর  দোকান জবরদখলের চেষ্টা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্বাধীনতার পর থেকে মহেন্দ্র সাহার পিতা ওই দোকানে ডাল, ভুষি. বাদাম ইত্যাদির দোকান করে এসেছেন। তার ধারাবাহিকতায় নীরিহ মহেন্দ্র সাহা ওই দোকানে তার পৈত্রিক ব্যবসা চালিয়ে আসছেন। এদিকে শহরের হাট-নওগাঁ মহল্লার বিহারী মৃত শরফুদ্দিন শেখের স্ত্রী সাহিদা বেওয়া দোকানঘর তার দাবী করে আদালতে একটি মামলা করেন। মামলাটি বর্তমানে বিচারাধিন রয়েছে। গ্রেফতারকৃত সাহিদা বেওয়া জানান, মামলার রায় দেরীতে হওয়ার কারনে স্থানীয় পৌর কাউন্সিলর বনরাজের সহযোগীতায় তারা দোকানটি দখল করতে এসেছিলেন।
এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment