উপনির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন তাবিথ আউয়াল।

উপনির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন তাবিথ আউয়াল।

ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।মনোনয়ন ফরম জমা দেয়ার সময় তাবিথ আউয়াল ২৫ হাজার টাকা জামানত দেন।

সোমবার(১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

উপনির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন তাবিথ আউয়াল।

তাবিথ আউয়াল বলেন, ‘এর আগের সিটি করপোরেশন নির্বাচনে ২০–দলীয় জোট আমাকে সমর্থন দিয়েছিল। সেবার ব্যাপক সাড়া পেয়েছিলাম। জনমতও ভালো তৈরি হয়েছিল। তবে ওই নির্বাচনটা আশানুরূপ হয়নি। প্রত্যাশা অনুযায়ী হয়নি।’

তাবিথ আরও বলেন, ‘যে জনমত ইতিমধ্যে তৈরি হয়েছে, যারা ভোটাধিকার হারিয়েছে, তারা এবার আশাবাদী। তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।’

তিনি আরও বলেন, ‘মনোনয়ন জমা দিলাম। এই যাত্রাতে আমি একটু অগ্রগামী হলাম। আমি গর্বিত, কারণ দল এমন একটা প্রক্রিয়ার মাধ্যমে মনোনয়ন দিতে যাচ্ছে, যেখানে নবীন ও প্রবীণদের জন্য একই রকমের সহযোগিতার জায়গা রয়েছে।’

রাতে মনোনয়ন বোর্ডের সভা হবে বলে জানান তাবিথ। জাতীয়তাবাদী দল তাঁকে মনোনয়ন দিয়ে আগামী নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেবেন বলে আশা প্রকাশ করেন। মনোনয়ন পেলে প্রচার শুরু করবেন। বিএনপি নেতা ইসতিয়াক আজিজ, মুনির হোসেন, তাইফুল ইসলাম, বেলাল আহমেদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Brand Bazaar

 

এর আগে, গতকাল দুপুর আড়াইটার দিকে নয়াপল্টন কার্যালয় থেকে ১০ হাজার টাকায় মনোনয়ন ফরম কিনেন তাবিথ আউয়াল। এছাড়া মেয়র পদে আগ্রহী আরও ৪ নেতা রোববার নয়াপল্টন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তারা হলেন- বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপির সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল ওয়াহিদ সুমন, সাবেক সাংসদ মেজর (অব:) আকতারুজ্জামান এবং ঢাকা উত্তর বিএনপির এম এ কাইয়ুম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment