ধর্ষণের পর অন্তঃসত্ত্বা শিশু, ৮ দিনেও গ্রেফতার হয়নি আসামি

দিনাজপুর জেলার নবাবগঞ্জে এক শিশুকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়া মামলার আসামিকে ৮ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। জানা যায়, নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের পুটিহার (নওয়াপাড়া) গ্রামের লিটন মিয়ার মেয়ে ও মুরাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রীকে (১৩) প্রাইভেট পড়ানোর সময় একই গ্রামের সাইদুর রহমানের ছেলে রবিউল ইসলাম গত বছরের ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় নানা প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এরপর রবিউল তাকে একাধিকবার ধর্ষণ করে এবং একথা কাউকে যেন না বলে সে বিষয়ে ভয় দেখায়। এ অবস্থায় ধর্ষিতা শিশু গত বছরের ২৬ ডিসেম্বর রাতে বমি করলে তার মায়ের সন্দেহ হয় এবং বিষয়টি তার পিতাকে জানায়। পরে ডাক্তারি পরীক্ষা করে ওই ধর্ষিতা শিশু ৩ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার প্রমাণ পায়। এ ব্যাপারে ধর্ষিতার পিতা লিটন মিয়া বাদী হয়ে প্রলোভন দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ এনে গত ৭ জানুয়ারি রাতে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার এস আই শাহীন আলম জানান, আসামিকে গ্রেফতারের জন্য জোর তৎপরতা চালানো হচ্ছে।

দিনাজপুর জেলার নবাবগঞ্জে এক শিশুকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়া মামলার আসামিকে ৮ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের পুটিহার (নওয়াপাড়া) গ্রামের লিটন মিয়ার মেয়ে ও মুরাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রীকে (১৩) প্রাইভেট পড়ানোর সময় একই গ্রামের সাইদুর রহমানের ছেলে রবিউল ইসলাম গত বছরের ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় নানা প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

দিনাজপুর জেলার নবাবগঞ্জে এক শিশুকে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়া মামলার আসামিকে ৮ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।   জানা যায়, নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের পুটিহার (নওয়াপাড়া) গ্রামের লিটন মিয়ার মেয়ে ও মুরাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রীকে (১৩) প্রাইভেট পড়ানোর সময় একই গ্রামের সাইদুর রহমানের ছেলে রবিউল ইসলাম গত বছরের ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় নানা প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।   এরপর রবিউল তাকে একাধিকবার ধর্ষণ করে এবং একথা কাউকে যেন না বলে সে বিষয়ে ভয় দেখায়। এ অবস্থায় ধর্ষিতা শিশু গত বছরের ২৬ ডিসেম্বর রাতে বমি করলে তার মায়ের সন্দেহ হয় এবং বিষয়টি তার পিতাকে জানায়। পরে ডাক্তারি পরীক্ষা করে ওই ধর্ষিতা শিশু ৩ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার প্রমাণ পায়।   এ ব্যাপারে ধর্ষিতার পিতা লিটন মিয়া বাদী হয়ে প্রলোভন দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ এনে গত ৭ জানুয়ারি রাতে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।   এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার এস আই শাহীন আলম জানান, আসামিকে গ্রেফতারের জন্য জোর তৎপরতা চালানো হচ্ছে।

এরপর রবিউল তাকে একাধিকবার ধর্ষণ করে এবং একথা কাউকে যেন না বলে সে বিষয়ে ভয় দেখায়। এ অবস্থায় ধর্ষিতা শিশু গত বছরের ২৬ ডিসেম্বর রাতে বমি করলে তার মায়ের সন্দেহ হয় এবং বিষয়টি তার পিতাকে জানায়। পরে ডাক্তারি পরীক্ষা করে ওই ধর্ষিতা শিশু ৩ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার প্রমাণ পায়।

এ ব্যাপারে ধর্ষিতার পিতা লিটন মিয়া বাদী হয়ে প্রলোভন দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার অভিযোগ এনে গত ৭ জানুয়ারি রাতে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার এস আই শাহীন আলম জানান, আসামিকে গ্রেফতারের জন্য জোর তৎপরতা চালানো হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment