যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের চার ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের চার ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শনিবার ভোরে যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে অজ্ঞাত পরিচয় ৪জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।এছাড়া আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধারের কথা জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি। নিহতদের নামপরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।পুলিশ বলছে, নিহতরা ডাকাত দলের সদস্য।

যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের চার ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

যশোর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এছাড়া ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, পাঁচটি কার্তুজ, পাঁচটি ধারালো অস্ত্র, রশি ও স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে নিহতেদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

অপরদিকে, ভোরে ঝিকরগাছা উপজেলার চাপাতলা মাঠ থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ডাকাতির সরঞ্জাম। তাদেরও নামপরিচয় জানাতে পারেনি পুলিশ৷

ঝিকরগাছা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাতির খবর পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দুই পক্ষের বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা পুলিশের।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, রাম দা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধারের দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনীটি। লাশ দুইটি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment