চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপনে নুসরাত জাহান পাপিয়া।

মডেলিং এবং অভিনয়ের জগতে তেমনই একজন পরিচিত মুখ নুসরাত জাহান পাপিয়া। ইচ্ছা, স্বপ্ন আর আত্নবিশ্বাসকে বুকে লালন করে ধীরে ধীরে তার লক্ষ্যে পৌছে যাচ্ছেন। খুব অল্পসময়ে দর্শকদের মাঝে জায়গা করে নিয়েছেন এ প্রজন্মের তরুণী মডেল ও অভিনেত্রী পাপিয়া।

মডেলিং, নাটক ও বিজ্ঞাপনের পাশাপাশি চলচ্চিত্র জগতে নাম লেখান পাপিয়া। বেশ কয়েকটি চলচ্চিত্র কাজ করছেন এই তরুণ অভিনেত্রী। চলচ্চিত্র গুলো হচ্ছে, পরিচালক রাহুল রওশন ‘জানরে’, ‘চালবাজ’ অনন্য মামুন ও জয়দীপ মুখার্জী পরিচালনায় ‘চালবাজ”। পরিচালক ইস্পাহানী আরিফ জাহান

প্রতিটি কাজের সফলতা নির্ভর করে একজন মানুষের নিয়তের উপর। নিয়ত, ইচ্ছা, কাজের চেষ্টা, চ্যালেঞ্জ এবং কাজের প্রতি আন্তরিকতা থাকলে সফলতা আসবেই, সেটা হোক দুদিন আগে আর দুদিন পরে।

এই তরুণ অভিনেত্রীর সরল স্বীকাররোক্তিতেই পরিচয় করিয়ে দেয় বহুদুর এগিয়ে যাওয়ার প্রত্যয় ঘুমিয়ে আছে তার ভেতর।আগ্রহ, আত্নবিশ্বাস, ধৈর্য আর চেষ্টাই পারে জীবনের যে কোন কর্মের সফলতার দ্বারে পৌছানো।

পাপিয়া তার কাজের সম্পর্কে বলেন, আমি সবসময় ব্যতিক্রম কাজ করতে ভালোবাসি।

পাপিয়া বেশকিছু ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন। নাটক গুলো হচ্ছে, সালিস মানি তাল গাছ আমার, কেট হাউজ ও লাইফ ইন মেট্রো। বেশ কিছু ধারাবারিক প্রচার হওয়ার কথা রয়েছে।

নাটকের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করেন পাপিয়া। বিজ্ঞাপন গুলো হচ্ছে, আর এফ এল, ডায়মন্ড, নাইস টাইম বিস্কুট, রাজকামাল চানাচুর ও নিও ডিটার্জেন্ট পাউডার।

Facebook Comments

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment