গ্লোবাল স্টাইল আইকন’সোনম কাপুর

গ্লোবাল স্টাইল আইকন’সোনম কাপুর

ছাত্রলীগের নতুন কমিটির প্রতিবাদে বিক্ষোভ  : সা.সম্পাদকের কুশপুত্তলিকা দাহ

২৪ জানুয়ারি রাতে মুম্বাইয়ে হয়ে গেল ‘মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস’। হিন্দুস্তান টাইমসের এই আয়োজন হয়ে উঠেছিল তারার হাট। ঐশ্বরিয়া রাইবচ্চন থেকে পরিণীতি চোপড়া—অনুষ্ঠানে হাজির ছিল প্রায় গোটা বলিউড। বলিউডের সবচেয়ে স্টাইলিশ অভিনেত্রী মনে করা হয় যাঁকে, সেই সোনম কাপুর পেয়েছেন ‘গ্লোবাল স্টাইল আইকন’ পুরস্কার। প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, ‘নিজেকে নিজের মতো করে উপস্থাপন করাই হলো আমার ফ্যাশনের শক্তি।’

গ্লোবাল স্টাইল আইকন’সোনম কাপুর

এদিন হালকা হলুদ রঙের পোশাকে হাজির হয়েছিলেন সোনম। অন্যান্য বলিউড অভিনেত্রীর মধ্যে পুরস্কার পেয়েছেন সোনাক্ষী সিনহা [ব্রেকিং দ্য মুড], দীপিকা পাড়ুকোন [ইন্ডিয়া’জ মোস্ট স্টাইলিশ], ঐশ্বরিয়া রাইবচ্চন [টাইমলেস স্টাইলিশ ডিভা]। পাঠকের চোখে ফারহান আখতার হয়েছেন সেরা স্টাইল আইকন। এ ছাড়া ‘ব্রেকিং দ্য মুড’ পুরস্কার হাতে বাড়ি ফিরেছেন আয়ুষ্মান খুরানা।

অন্যান্য পুরস্কারের মধ্যে ‘স্টাইল বাজ অব অনার’-এ সম্মানিত হয়েছেন অক্ষয় কুমার। ‘হল অব ফেম’ অ্যাওয়ার্ড পেয়েছেন রেখা। তবে এদিন অনুষ্ঠানের আলো কেড়েছিলেন শ্রীদেবী আর কমল হাসান।

অনুষ্ঠানটি হয়ে দাঁড়ায় ১৯৮৩ সালের আলোচিত ছবি ‘সদমা’র জুটির পুনর্মিলনীর মঞ্চ। কমল হাসানের হাতে ‘হল অব ফেম’ পুরস্কার তুলে দেন শ্রীদেবী। প্রতিক্রিয়ায় কমল বলেন, ‘শ্রীদেবীর হাত থেকে এই পুরস্কার নিতে পেরে খুবই ভালো লাগছে। দুজনের জন্যই এটা নস্টালজিয়ায় ফেরা।’ শ্রীদেবী নিজে জেতেন ‘স্টাইল লিজেন্ড’ অ্যাওয়ার্ড।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment