২ ফেব্রুয়ারি শুভমুক্তি তানিন সুবহার “ভালো থেকো”

২ ফেব্রুয়ারি শুভমুক্তি তানিন সুবহার “ভালো থেকো”

ছাত্রলীগের নতুন কমিটির প্রতিবাদে বিক্ষোভ  : সা.সম্পাদকের কুশপুত্তলিকা দাহ

তানিন সুবহার “ভালো থেকো”র শুভমুক্তি ২রা ফেব্রুয়ারি
২রা ফেব্রুয়ারি আসছে তানিন সুবহার “ভালো থেকো”
“ভালো থেকো” সিনেমার শুভমুক্তি ২রা ফেব্রুয়ারি

টাইগার মিডিয়ার প্রযোজনায় এবং গুনি নির্মাতা জাকির হোসেন রাজুর পরিচালনায় “ভাল থেকো” সিনেমাটি মুক্তি পাবে আগামী ২রা ফেব্রুয়ারি। আর এই সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন বাংলা চলচ্চিত্রের নতুন প্রজন্মের সেনসেশন তানিন সুবহা। তানিনের এই সিনেমাটি গত ২২শে ডিসেম্ভর মুক্তি পাওয়ার কথা থাকলেও ব্যাবসায়িক কারনে মুক্তির তারখি পিছিয়ে দেন কর্তৃপক্ষ। সিনেমাটির পরিবেশক প্রতিষ্ঠান “দি অভি কথাচিত্র” এবং নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভি। ফেব্রুয়ারিতে চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষ্যে দারুন উচ্ছ্বাসিত মিষ্টি মেয়ে তানিন সুবহা।
সদা হাস্যোজ্জল বিনয়ী তানিন বলেন,“ভাল থেকো” সিনেমার মুক্তির তারিখ চুড়ান্ত হওয়ায় আমার মনে হচ্ছে আমি কোন অ্যাওয়ার্ড পেয়ে যাচ্ছি, আমি খুবই এক্সাইটেড, কারন রাজু ভাইর সাথে এটাই আমার প্রথম কাজ করা তাই এই ছবিটি আমার জন্য খুব স্পেশাল। তানিনের এই অভিব্যাক্তিতেই বোজা যায় এই সিনেমাটি নিয়ে তিনি কতটা আশাবাদি।

২ ফেব্রুয়ারি শুভমুক্তি তানিন সুবহার “ভালো থেকো”

গ্ল্যামার গার্ল তানিন সুবহার আরও দুটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। সেগুলো হল, কামরুল কাজল এর “অবাস্তব ভালবাসা” এবং জাবেদ জাহিদ এর “দুই রাজকন্যা”। এড়াও ব্যাস্ত সময় পার করছেন গাজী জাহাঙ্গীর এর ‘প্রেমের বাধন’, ইমদাদুল হক খানের ‘মন নিয়ে লুকোচুরি’, মিজানুর রহমান শামীম এর ‘বীর বাঙ্গালী’ এবং ‘দাদা গুরু দূর্গা দেধন’, জাভেদ জাহিদ এর ‘বিড়ঙ্গনা’, মুকুল নেত্রবাদিও ‘রাজা রানির গল্প’, মির্জা সাখাওত এর ‘স্বপ্ন যাত্রা’, রুবেল মাহমুদের ‘গল্প কার’ সিনেমার শ্যুটিং নিয়ে। এড়াও সম্প্রতি নতুন আরও একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তানিন সুবহা প্রেমে অনেক জ্বালা পরিচালক, মান্নান গাজিপুরি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment