ঢাবির সহিংসতার ঘটনায় ছাত্রলীগের কোনো সম্পৃক্ততা নেই: সোহাগ

সাইফুর রহমান সোহাগ

O general AC price in Bangladesh

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সহিংসতার ঘটনায় ছাত্রলীগের কোনো সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন সংগঠনটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। এরআগে, আরেকটি সংবাদ সম্মেলনে সংঘর্ষের ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় সচেতন সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে একটি সংগঠন।

ঢাকা বিশ্ববিদ্যালয় সচেতন সাধারণ শিক্ষার্থীদের একজন বলেন, আমাদের সর্বোচ্চ অভিভাবকের গায়ে হাত দিয়ে তারা যে ঘৃণ্য কাজ করেছে সে ঘৃণ্য কাজ করতে গিয়ে তাদের সঙ্গে অধিকাংশই ছিলো বহিরাগত ও বামপন্থীদের সক্রিয় কর্মীরা। তাই সেখানে যদি কোনো বিশ্ববিদ্যালয়ের ছাত্র থেকে থাকে বা করে থাকে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাচ্ছি এবং স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানাচ্ছি।

সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, আমরা দেখেছি ছাত্র শিবিরের নেতৃবৃন্দ ছিলও এবং অনেক নিষিদ্ধ সংগঠনের নেতৃবৃন্দও ছিল। ছাত্র ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছাত্র ফেডারেশনের নেতৃবৃন্দদের আমরা দেখেছি। তাদের আন্দোলনের বিষয় ছিলো একটি এবং উদ্দেশ্য ছিলো ভিন্ন। তিনি আরো বলেন, আমরা একজন ছাত্র হিসেবে সাধারণ ছাত্র-ছাত্রীদের সঙ্গে গিয়েছিলাম, আমাদের সম্মানিত উপাচার্যকে রক্ষার জন্য।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment