নওগাঁয় জাল টাকার নোট ও জাল নোট তৈরী সরঞ্জামসহ গ্রেফতার ৫

নওগাঁয় জাল টাকার নোট ও জাল নোট তৈরী সরঞ্জামসহ গ্রেফতার ৫

নওগাঁ প্রতিনিধিঃ-
শুক্রবার দিনগত রাতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে নওগাঁ জেলার পতœীতলা উপজেলার চকনিরখিন মোড় (ঠুকনিপাড়া মোড়) বাজারে মা-মনি ইলেক্ট্রনিক্স এ্যান্ড ডিজিটাল ষ্টুডিও নামক দোকান থেকে ২ লাখ ৯ হাজার টাকার জাল নোট এবং জাল নোট তৈরীর সরঞ্জামাদিসহ ৫ জনকে গ্রেফতার করেছে। রাতেই তাদের পতœীতলা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা করে র‌্যাব।
নওগাঁয় জাল টাকার নোট ও জাল  নোট তৈরী সরঞ্জামসহ গ্রেফতার ৫শনিবার তাদের নওগাঁ আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার চকশিবরাম গ্রামের গোপাল কুমারের পুত্র শ্রী মানিক কুমার (৩০), গাহন গ্রামের মোঃ সেকেন্দার আলীর পুত্র মোঃ শামসুল আলম (২৪), চকজয়রাম গ্রামের মোঃ মকছেদ আলীর পুত্র মোঃ তোফাজ্জল হোসেন ওরফে মিঠু (২৮), পলিপাড়া গ্রামের শ্রী রঞ্জিত কুমারের পুত্র শ্রী মিঠু কুমার দাস (২৭) এবং নওগাঁ সদর উপজেলার হাপানিয়া গ্রামের আবুল কালামের পুত্র মাঃ শাওন আলী (২৮)।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে বাংলাদেশী ২ লাখ ৯ হাজার টাকার জাল নোট, জাল টাকা তৈরীর কাজে ব্যবহৃত ১ টি কম্পিউটার মনিটর, ১টি সিপিইউ, ১ টি কালার প্রিন্টার, ২ টি মোটর সাইকেল, ৫টি মোবাইল সেট, ৯ টি সীম কার্ড এবং ৩ টি মেমোরি কার্ড উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পতœীতলা থানায় মামলা হয়েছে

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment