রাণীনগরে ফ্রি ডেন্টাল স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন

রাণীনগরে ফ্রি ডেন্টাল স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন

বিকাশ চন্দ্র প্রাং, স্টাফ রিপোর্টার, নওগাঁ:-
নওগাঁর রাণীনগরের গরীব অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ফ্রি মেডিক্যাল ও ডেন্টাল স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে মোল্লা পরিবারের নিজ উদ্দ্যোগে গড়ে তোলা ডেন্টাল স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। মোল্লা পরিবারের সদস্য আনিসুর রহমানের উপস্থাপনায় ও মো: আব্দুর রাজ্জাক বকুলের সার্বিক পরিচালনায় উপজেলা সদরের বিষ্ণপুর গ্রামে শনিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল অনুষদের প্রাক্তন অধ্যাপক ও ডীন ডাঃ মতিউর রহমান মোল্লা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।
রাণীনগরে ফ্রি ডেন্টাল স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধনঅন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিব, বাংলাদেশ প্লানিং কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব মো: হাসানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এসএম নাজমুল আহসান, রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান, ডাঃ আহসান হাবিব, রাণীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগর, দারুস সালাম কওমি মাদ্রাসা ও মকতবে আফতাব আলী মোল্লা এর মুহতামীম মাওলানা আব্দুল বাকী প্রমুখ।
বক্তব্য শেষে মোল্লা পরিবারের নিজ উদ্দ্যোগে গড়ে তোলা মোল্লা ফ্রি মেডিক্যাল ও ডেন্টাল স্বাস্থ্য কেন্দ্রের ফলক উম্মোচন করেন, সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment